হোম » সারাদেশ » গড়েয়া হাটে পানি নিস্কাসনের জন্য ড্রেন নির্মাণ হলেও হাটের মূল সড়ক টি এখনো পানির নীচে 

গড়েয়া হাটে পানি নিস্কাসনের জন্য ড্রেন নির্মাণ হলেও হাটের মূল সড়ক টি এখনো পানির নীচে 

মোঃ ইসলাম,ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ ঠাকুরগাঁও সদর উপজেলা গড়েয়া হাটের পানি নিস্কাসনের জন্য ঠাকুরগাঁও সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুনের সহযোগীতায় এবং হাটের অর্থায়নে পানি নিস্কাশনের জন্য হাটের পূর্ব পাশে  একটি বড় ড্রেন নির্মাণ করা হয়। সেই ড্রেনের মুখে  একটি কালভার্ট থাকায় কালভার্ট বাদ দিয়ে কাজটি করলে স্থানীয় লোকজন,স্থানীয়  ওয়ার্ড আওয়ামী লীগের নেতা এবং  ব্যবসায়ীরা কাজটি বন্ধ করে দেয়। তাদের দাবী হলো কালভার্ট সহ ড্রেনটির কাজটি হওয়ার কথা থাকলেও ড্রেন নির্মাণাধীন কমিটি কালভার্ট টি বাদ দিয়ে কাজটি করছে তাই আমরা কাজটি বন্ধ করেছি। কাগজ পত্রে যদি কালভার্ট না থাকে তাহলে আমাদের কোন দাবী নেই।
এ বিষয়ে গড়েয়া হাট সভাপতি ও গড়েয়া ইউনিয়নের চেয়ারম্যান রেজওয়ানুল ইসলাম শাহ রেদো বলেন, ড্রেনর কাজ বন্ধ করে রেখেছে ঐ এলাকার কয়েকজন দলীয় নেতা ও দোকান মালিক । নিয়ম অনুযায়ী আমরা আমাদের কাজ করেছি, আর কালভার্ট এর কাজ আমাদের কাজের আওতায় পরে নাই। ড্রেনের কাজের ষ্টিমেট দেখতে চাইলে তিনি বলেন সেটা আমার কাছে নেই, যারা ড্রেনের  কাজ করতেছে তার (রশিদুলের) কাছে আছে।
গড়েয়া হাট কমিটির রহিদুল ইসলাম শাহ বলেন,ড্রেন বন্ধ ও পনি নিস্কাসনের বিষয়ে  কয়েকজন আমকে মৌখিক ভাবে অভিযোগ করেছে কেন যে কাজটি বন্ধ করেছে সে বিষয়ে আমি অবগত নই।  ঠাকুরগাঁও সদর উপজেলা নির্বাহী অফিসার কে বিষয় টি অবগত করলে তিনি বলেন,দুই এক দিনের মধ্যে ইঞ্জিনিয়ার( প্রকৌশলী)কে  বিষয় টি তদন্তের জন্য পাঠানো হবে।

Loading

error: Content is protected !!