হোম » সারাদেশ » বৃহস্পতিবার থেকে সিলেটে দেশীয় পণ্যের প্রদর্শনী ও বিক্রয়মেলা

বৃহস্পতিবার থেকে সিলেটে দেশীয় পণ্যের প্রদর্শনী ও বিক্রয়মেলা

সিলেট প্রতিনিধি: সিলেটের নারী উদ্যোক্তা শাহানা চৌধুরীর পরিচালনায়, তাঁতরঙ-এর আয়োজনে নগরীর জেলরোডস্থ পানসী ইন’র ২য় তলায় ১১, ১২ ও ১৩ নভেম্বর বৃহস্পতি থেকে শনিবার পর্যন্ত দেশীয় পণ্যের প্রদর্শনী ও বিক্রয়মেলা চলবে। মেলায় থাকবে রকমারী শাড়ী, রেডি আনরেডি থ্রী–পিছ, হিজাব, জুয়েলারি সেট, কসমেটিকস, পারফিউম, বিউটি প্রোডাক্ট, লেডিস আন্ডার গার্মেন্টস, বেবি প্রোডাক্ট, কুর্তি ও শীতের শালসহ রকমারি দেশীয় পণ্য।

এছাড়াও এই হেমন্ত চুড়ি উৎসবে আসলেই চুড়ি ফ্রি। মেলার বিশেষ আকর্ষণ হচ্ছে- ক্রেতাদের কেনাকাটা করলেই ফ্রি কুপন। তাছাড়া সকল পণ্যের উপর বিশেষ ছাড়। কুপনের র‌্যাফেল ড্র তে রয়েছে প্রথম পুরস্কার নভেম ইকো–রিসোর্টে কাপল ফ্রি একরাত থাকার ব্যাবস্থা, ২য় পুরস্কার কফি এক্সপ্রেস ও ফ্যামেলি ডিনার, ৩য় পুরস্কার টিপটপ মার্টের পক্ষ থেকে প্রসাধনী গিফট বক্স, ৫ম ও ৬ষ্ঠ পুরস্কার নারীর পক্ষ থেকে গিফট ভাউচারসহ আরো অন্যান্য পুরস্কার।

তাঁতরঙ-এর আয়োজন সম্পর্কে উদ্যোক্তা শাহানা চৌধুরী জানান, করোনা পরিস্থিতিতে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে অতিক্ষুদ্র কুটির শিল্প, ক্ষুদ্র ও মাঝারি শিল্পের উদ্যোক্তাগণ। ক্ষুদ্র ও কুটির শিল্পের উদ্যোক্তাদের ক্ষতির বিষয়টি বিবেচনা করে উদ্যোক্তাদের অনুরোধের প্রেক্ষিতে এ প্রদর্শনী ও মেলার আয়োজন করা হয়েছে। বিশেষ করে অনালাইন উদীয়মান উদ্যোক্তাদের অনুপ্রেরণা হিসেবে এ আয়োজন। স্বাস্থ্যবিধি মেনে সবাইকে এই ব্যতিক্রমী পণ্যপ্রদর্শনী মেলায় আসার আমন্ত্রণ জানান তিনি।

error: Content is protected !!