হোম » সারাদেশ » রায়গঞ্জের সংখ্যালুঘু পরিবারের বসতবাড়িতে অগ্নিসংযোগ : থানা মামলা 

রায়গঞ্জের সংখ্যালুঘু পরিবারের বসতবাড়িতে অগ্নিসংযোগ : থানা মামলা 

সিরাজগঞ্জ প্রতিনিধি :  সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ উপজেলার এক সংখ্যালুঘু পরিবারের বসতবাড়িতে হামলা ভাংচুর ও অগ্নিসংযোগ করার ঘটনা ঘটেছে। ঘটনাটি ঘটেছে রায়গঞ্জ উপজেলার ২নং সোনাখাড়া ইউনিয়নের পশ্চিম আটঘরিয়া গ্রামে। উক্ত ঘটনায় নিমাই নামের এক আদিবাসি নেতা ব্যাপক মারপিট করায় গুরুত্বর আহত হয়ে সিরাজগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এরপর নিমাই বাদী হয়ে আব্দুল জাব্বার সহ ১৯ জনকে আসামী দিয়ে রায়গঞ্জ থানায় মামলা দায়ের করেছে।

মামলা নম্বর ০৭ তারিখ ০৯-১১-২০২১ইং। এঘটনায় এলাকায় চরম উত্তেজনা বিরাজ পরিস্থিতি শান্ত রাখেতে পুলিশে পক্ষ থেকে নিমগাছী বাজারের পুলিশ মোতায়েন করা হয়েছে। মামলা সূত্রে জানা যায়, জেলার রায়গঞ্জ উপজেলার ২নং সোনাখাড়া ইউনিয়নের পশ্চিম আটঘরিয়া গ্রামের  ভীম চন্দ্র মাহাতোর ছেলে নিমাই মাহাতো বয়স (৩০) এর বাড়িতে গত সোমবার রাত ১০.৩০ মিনিটের সময় সোনাখাড়া ইউনিয়নের গোতিথা গ্রামে হাজী জয়নাল আবেদীনের ছেলে  আব্দুল জাব্বার (৪০) তার বাহিনী নিয়ে ওই সংখ্যালুঘু পরিবারের বসতবাড়িতে অর্তকিত ভাবে হামলা চালিয়ে ভাংচুর ও অগ্নিসংযোগ করে। এঘটনায় বাধা দিতে গেলে নিমাইকে চরম মারপিট দিয়ে আহত করে।

এরপর সিরাজগঞ্জ হাসপাতালে নিমাই চিকিৎসার জন্য ভর্তি করে। এরপর মঙ্গলবার (০৯ নভেম্বর) নিমাই বাদী হয়ে আব্দুল জাব্বার সহ ১৯ জনকে আসামী দিয়ে রায়গঞ্জ থানায় মামলা দায়ের করে। এঘটনায় এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি শান্ত রাখেতে পুলিশে পক্ষ থেকে নিমগাছী বাজারের পুলিশ মোতায়েন করা হয়েছে। রায়গঞ্জ থানার ওসি মো: শহিদুল ইসলাম ফোনে জানান, নিমাই একটি অভিযোগ দায়ের করেছে। তার অভিযোগের পেক্ষিতে উক্ত মামলা তদন্ত করে প্রয়োজনী ব্যবস্থা গ্রহন করা হবে।

error: Content is protected !!