হোম » সারাদেশ » রুহিয়ায় সারা দেশের ন্যায় কভিড ১৯ ভ্যাকসিন দ্বিতীয় ডোজের  উদ্বোধন। ।

রুহিয়ায় সারা দেশের ন্যায় কভিড ১৯ ভ্যাকসিন দ্বিতীয় ডোজের  উদ্বোধন। ।

ফারুক হোসেন রুহিয়া  ঠাকুরগাঁও প্রতিনিধিঃ সারা দেশের ন্যায়  করোনা মহামারী সংক্রামন ঠেকাতে ঠাকুরগাঁওয়ে রুহিয়ায় সাধারণ  মানুষদের মাঝে দেওয়া  হচ্ছে করোনা ২য় ডোজের টিকা। আজ  সকাল ১০ টা থেকে একযোগে রুহিয়া থানার বিভিন্ন ইউনিয়নে  পর্যায়ে বসবাসরত মানুষদের ভোটার আইডি কার্ড দেখে প্রদান করা হয় করোনা টিকা।
সকালে ১ নং রুহিয়া  ইউনিয়ন পরিষদ চত্বরে  কার্যক্রমের উদ্বোধন করেন চেয়ারম্যান মনিরুল হক বাবু   রুহিয়া থানায় ০৫ টি ইউনিয়নের বিভিন্নস্থানে বুথ স্থাপনের মাধ্যমে করোনা টিকা প্রদান করা হয়।  স্বাস্থ্য সহকারী ঈসমাইল হোসেন বলেন বয়স্ক নারী পুরুষ ও প্রাপ্ত বয়স্কদের প্রধান্য দেয়া হয়।  রেজিষ্ট্রেশন কার্যক্রমের মাধ্যমে   ও রেজিষ্ট্রেশন ছাড়া  ইউনিয়নের প্রতিটি ওয়ার্ড থেকে আসা সাধারণ জনগনকে টিকা প্রদান করা হচ্ছে।
এই সময় রুহিয়া  ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মনিরুল হক বাবু  জানান, ওয়ার্ড পর্যায়ের মানুষকে টিকা প্রদান করায় মানুষের মাঝে স্বস্তি ফিরে এসেছে। আমরা চাই করোনা মহামারি ঠেকাতে এভাবে ইউনিয়নের প্রতিটি মানুষকে যেন টিকার আওতায় আনতে পারি। সে কারনে সরকারের এ কার্যক্রম তা অব্যাহত রাখা প্রয়োজন।  সাধারণ মানুষ স্বাচ্ছন্দে টিকা গ্রহন করতে পেরে অনেক  খুশি। ।

Loading

error: Content is protected !!