হোম » সারাদেশ » আলফাডাঙ্গায় যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

আলফাডাঙ্গায় যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধিঃ ফরিদপুরের আলফাডাঙ্গায় বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে বুধবার (২৭ অক্টোবর) বিকালে উপজেলার বিএনপি’র অস্থায়ী কার্যালয়ে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে উপজেলা যুবদলের নেতৃবৃন্দ।  সভায় প্রধান অতিথি হিসেবে বিএনপি’র কেন্দ্রীয় কমিটির সদস্য ও ফরিদপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য শাহ্ মো. আবু জাফরের যোগদানের কথা থাকলেও ব্যক্তিগত কারণে তিনি উপস্থিত না থাকায় মুঠোফোনের মাধ্যমে বক্তব্য দেন।
পরে উপজেলা যুবদল নেতা কামরুল ইসলাম দাউদের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য দেন, উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক মিয়া মো. আকরামুজ্জাম, উপজেলা বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম, পৌর বিএনপি’র সিনিয়র যুগ্ম আহবায়ক মো. রবিউল হক রিপন, যুগ্ম আহবায়ক এস এম খোশবুর রহমান খোকন, উপজেলা যুবদলের সাবেক সভাপতি মনিরুজ্জামন মনির, স্বেচ্ছাসেবক দলের আহবায়ক ডা. আব্দুল আজিজ ও উপজেলা ছাত্রদলের আহবায়ক আব্দুল্লাহ আল মিলন প্রমুখ। সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, পৌর যুবদল নেতা নজরুল ইসলাম।
আলোচনা শেষে দোয়া মাহফিল পরিচালনা করেন উপজেলা ওলামাদলের সভাপতি আলহাজ্ব হাফেজ গোলাম মহিউদ্দিন। পরে নেতৃবৃন্দ কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করেন।
error: Content is protected !!