হোম » সারাদেশ » মানিকগঞ্জে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

মানিকগঞ্জে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

মোঃ জাহাঙ্গীর আলম,মানিকগঞ্জ প্রতিনিধিঃ মানিকগঞ্জ সদর উপজেলার তেরোদোনা এলাকা থেকে হাত-পা বাঁধা অবস্থায় মো. রবিন মিয়া (২৭) নামের এক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ১১ অক্টোবর সোমবার সকাল ৮টার দিকে রবিনের মরদেহ উদ্ধার করে মানিকগঞ্জ জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়। এসময় হিরোন নামের হ্যালোবাইক চালককে আহত অবস্থায় উদ্ধার করা হয়েছে।

নিহত রবিন মিয়া মানিকগঞ্জ সদরের হাটিপাড়া ইউনিয়নের কলশী এলাকার মজিবুর রহমানের ছেলে। তিনি সবজির ব্যবসা করতেন। মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর আলী খাঁন বিষয়টি নিশ্চিত করে বলেন, রাত তিনটার দিকে হ্যালোবাইক নিয়ে কাচাঁমাল (সবজি) আনতে মানিকগঞ্জ আড়তে যাচ্ছিলেন ব্যবসায়ী রবিন মিয়া ও হ্যালোবাইক চালক হিরোন মিয়া। পথিমধ্যে বেতিলা মিতরা ইউনিয়নের তেরদোনা ব্রিজের কাছে আসে এবং বাশ দিয়ে রাস্তা আটকানো দেখতে পায়।

এর কিছুক্ষণ পর ডাকাত সদস্যরা হ্যালোবাইক চালক হিরোন ও রবিনের হাত-পা ও মুখ বেঁধে রাস্তার পাশে ফেলে দেয়। টাকা ও হ্যালোবাইক নিয়ে যাওয়ার সময় ডাকাত সদসরা রবিনকে শ্বাসরোধ করে হত্যা করে চলে যায়। এ ঘটনায় আইনগত ব্যবস্থা পক্রিয়াধীন বলেও তিনি জানান।

error: Content is protected !!