হোম » সারাদেশ » ঠাকুরগাঁওয়ে প্রধানমন্ত্রীর জন্মদিনে  শিক্ষার্থীদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

ঠাকুরগাঁওয়ে প্রধানমন্ত্রীর জন্মদিনে  শিক্ষার্থীদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

মোঃ ইসলাম,ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি :  বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষ্যে ঠাকুরগাঁওয়ে দোয়া মাহফিল, শিক্ষার্থীদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ ও বৃক্ষরোপন কর্মসূচি পালন করা হয়েছে।  মঙ্গলবার দুপুরে ঠাকুরগাঁও সদর উপজেলার গড়েয়া এসসি বহুমখী উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও ঠাকুরগাঁও জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নজমুল হুদা শাহ এ্যাপোলোর উদ্যোগে দোয়া মাহফিল, খাদ্যসামগ্রী বিতরণ ও বৃক্ষরোপন কর্মসূচি পালন করা হয়।
এসময় সংক্ষিপ্ত আলোচনায় স্বেচ্ছাসেবক লীগ নেতা নজমুল হুদা শাহ এ্যাপোলো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ একটি ব্র্যান্ডের নাম। শেখ হাসিনা নিজেই একটি ইতিহাস। ইতিহাসের প্রয়োজনে শেখ হাসিনার জন্ম হয়েছে। বঙ্গবন্ধুর কন্যা দীর্ঘ লড়াই সংগ্রামের মাধ্যমে ওঠে এসেছেন। দেশের সীমানা পেরিয়ে বিশ্ব নেতার কাতারে পৌঁছেছেন। তাই তো শেখ হাসিনার সাহসী নেতৃত্ব বিশ্বে প্রশংসিত।
তিনি বলেন, শেখ হাসিনা বেঁচে আছেন বলেই যুদ্ধাপরাধীদের বিচার হয়েছে, দেশের এতো উন্নয়ন হয়েছে। দেশের মানুষ ভালো আছে। শেখ হাসিনার সাহসী নেতৃত্বের কারণেই বাংলায় আজ সোনালী আকাশ। দারিদ্র্য বিমোচনে বিশ্বে রোল মডেল শেখ হাসিনা। শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করছি।
এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন, গড়েয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আফিজার রহমান দুলাল, বিশিষ্ট সমাজসেবক বাঁধন চৌধুরী, গড়েয়া এসসি বহুমখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ওহিদুল ইসলাম প্রমুখ। এসময় গড়েয়া ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন প্রমুখ।
আলোচনা সভা শেষে গড়েয়া এসসি বহুমখী উচ্চ বিদ্যালয় ও গড়েয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রায় পাঁচশত শিক্ষার্থীদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এছাড়াও ঐ দুটি বিদ্যালয়ে বৃক্ষরোপণ করা হয়।
error: Content is protected !!