হোম » সারাদেশ » ভৈরবে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে চলছে গণটিকা কার্যক্রম 

ভৈরবে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে চলছে গণটিকা কার্যক্রম 

এম আর ওয়াসিম, ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ  প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে সারাদেশের মত কিশোরগঞ্জের ভৈরবও শুরু হয়েছে গণটিকার কার্যক্রম। (২৮ সেপ্টেম্বর) মঙ্গলবার সকাল থেকে উৎসবমুখর পরিবেশে ভৈরব পৌরসভা ও উপজেলার ইউনিয়ন পর্যায়ে এ গণটিকা দেওয়ার কার্যক্রম পরিচালিত হচ্ছে।
ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানাযায়, একদিনের এই গণটিকা উৎসবে ভৈরব পৌরসভার ১২টি ওয়ার্ডের মধ্যে প্রতি ওয়ার্ডে ৫০০ ও উপজেলায় ৭ ইউনিয়নের মধ্যে প্রতি ইউনিয়নে ১ হাজার ৫ শত টিকার প্রথম ডোজ দেওয়া হবে। তবে এই ক্ষেত্রে আগে থেকে সুরক্ষা প্লাটফর্মে নিবন্ধনধারীরাই গণটিকা উৎসবে টিকা পাবেন। তাই নিবন্ধন পত্র সাথে নিয়ে কেন্দ্রে আসবে।
সরেজমিনে দেখা যায় কোন কোন জায়গায় স্বাস্থ্যবিধী ছাড়াই চলছে টিকা দেওয়ার কাজ। নাই কোন মাস্ক, নাই সামাজিক দুরত্ব। এছাড়া কোন কোন জায়গায় সুরক্ষা এপস্ থেকে নিবন্ধন করতে  না পেরে হতাশ সাধারণ জনগনরা। এতে করে তারা টিকা দিতেও পারছে না বলে জানায় তারা।
ভৈরব উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা খোরশেদ আলম বলেন,২৮ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে সারাদেশে ৭৫ লক্ষ গণটিকা প্রদান করা হচ্ছে। সেই হিসেবে কিশোরগঞ্জের ভৈরবেও আমাদের এই টিকা দেওয়া কার্যক্রম পরিচালিত হচ্ছে। আমাদের এই টিকা সকাল থেকে সন্ধা পর্যন্ত এই টিকা দেওয়া হবে।
ভৈরব পৌরসভার ৫০০ করে ১২টি ওয়ার্ডে ৬ হাজার মানুষ ও প্রতি ইউনিয়নে দেড় হাজার করে উপজেলার ৭টি ইউনিয়নে ১০ হাজার ৫শত মানুষকে আজ টিকার প্রথম ডোজ পাবেন। আর আমরাও সব জায়গায় ঘুরে ফিরে দেখছি কোথাও কোন সমস্যা হচ্ছে কিনা।আশা করছি স্বাস্থ্যবিধী মেনে এই টিকা দেওয়ার কার্যক্রম শেষ করতে পারব।

Loading

error: Content is protected !!