হোম » সারাদেশ » পরীক্ষার্থীদের জন্য বাস সেবা চালু করলো কুবি

পরীক্ষার্থীদের জন্য বাস সেবা চালু করলো কুবি

সজীব আহম্মেদ রিমন, কুবি প্রতিনিধি: কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) কাল থেকে সশরীরে স্নাতকোত্তর ও স্নাতক শেষ বর্ষের পরীক্ষা শুরু হতে যাচ্ছে। পরীক্ষার্থীদের কথা চিন্তা করে আগের মতো বাস সেবাও চালু করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।  বুধবার (৮ সেপ্টেম্বর)   বিশ্ববিদ্যালয়ের পরিবহণ পুলের সেকশন অফিসার মো. জাহিদুল আলম  স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই সিদ্ধান্তের কথা জানানো হয়।
বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামীকাল  থেকে  স্নাতক ও স্নাতকোত্তোর পর্যায়ের মিডটার্ম ও চূড়ান্ত পরীক্ষাসমূহ অনুষ্ঠিত হবে। এর জন্য শিক্ষকদের জন্য ২ টি এবং শিক্ষার্থীদের জন্য ৪টি মোট ৬ টি বাস চালু থাকবে।
শিক্ষকদের জন্য নির্ধারিত বাস দুটি পৌনে নয়টায়  কান্দিরপাড় থেকে পুলিশ লাইন ও টমছম ব্রিজ হয়ে ক্যাম্পাসে আসবে। এরপর দুপুর দুইটায় ক্যাম্পাস থেকে কান্দিরপাড়ের দিকে আসবে একটি বাস। এছাড়া বিকাল পাঁচটা দশ মিনিটে ক্যাম্পাস থেকে দুটি বাস পুলিশ লাইন ও টমছম ব্রিজ হয়ে কান্দিরপাড় যাবে।
অন্যদিকে, পরীক্ষার্থীদের সকাল পৌনে নয়টায় ও দুপুর সাড়ে বারোটায় কান্দিরপাড় থেকে পুলিশ লাইন ও টমছম ব্রিজ হয়ে দুই বেলায় দুটি করে বাস ক্যাম্পাসে আসবে।  এরপর দুপুর দুইটা এবং বিকাল পাঁচটায় ক্যাম্পাস থেকে পুলিশ লাইন ও টমছম ব্রিজ হয়ে দুই বেলায় দুটি করে করে বাস কান্দিরপাড় যাবে।
এছাড়া কর্মকর্তাদের জন্য  পৌনে নয়টায় একটি বাস ও কর্মচারীদের জন্য সাড়ে আটটায় একটা বাস কান্দিরপাড় থেকে ক্যাম্পাসের উদ্দেশ্যে ছেড়ে আসবে। আবার বিকাল পাঁচটা দশ মিনিটে কর্মকর্তাদের জন্য একটি বাস এবং কর্মচারীদের জন্য সোয়া পাঁচটায় একটি বাস ক্যাম্পাস থেকে কান্দিরপাড় যাবে।
উল্লেখ্য, বাসে পরীক্ষার্থী ছাড়া অন্য কাউকে অপ্রয়োজনীয় যাতায়াত না করার জন্য অনুরোধ করা হয়েছে।
error: Content is protected !!