হোম » সারাদেশ » ঠাকুরগাঁওয়ে সুহৃদ সমাবেশের বৃক্ষ রোপণ

ঠাকুরগাঁওয়ে সুহৃদ সমাবেশের বৃক্ষ রোপণ

মোঃ ইসলাম ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ  ঠাকুরগাঁও সদর উপজেলার ফকদনপুর-রায়পুর ঈদগাহ মাঠে ফলজ, বনজ ও ঔষধি গাছের শতাধিক চারা রোপণ করে সুহৃদ সমাবেশ ঠাকুরগাঁও সদর উপজেলার ফকদনপুর-রায়পুর ঈদগাহ মাঠে ফলজ, বনজ ও ঔষধি গাছের শতাধিক চারা রোপণ করে সুহৃদ সমাবেশ
‘গাছ লাগাই, গাছ বাঁচাই’ এই শ্লোগানকে সামনে রেখে ঠাকুরগাঁওয়ে সমকাল সুহৃদ সমাবেশের উদ্যোগে বৃক্ষ রোপণ কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে সদর উপজেলার ফকদনপুর-রায়পুর ঈদগাহ মাঠে বন বিভাগের সহযোগিতায় ফলজ, বনজ ও ঔষধি গাছের শতাধিক চারা রোপণ করা হয়। বৃক্ষ রোপণ কার্যক্রমের উদ্বোধন করেন সুহৃদ সমাবেশের উপদেষ্টা রেজাউল ইসলাম রন্টু,।
এ সময় উপস্থিত ছিলেন ঈদগাহ কমিটির সাধারণ সম্পাদক জয়নুল ইসলাম, সুহৃদ সমাবেশের উপদেষ্টা শামসুজ্জুহা, সহ-সাধারণ সম্পাদক পজিরুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক জাহিদুল ইসলাম, সদস্য পয়দুল ইসলাম, জীবন হক, মাইনউদ্দিন, জয়নাল আবেদীন, জবেদ আলী প্রমুখ। উল্লেখ্য, সমকাল সুহৃদ সমাবেশের সদস্যরা বিভিন্ন সামাজিক কার্যক্রম পরিচালিত করে। এরই ধারাবাহিকতায় বঙ্গবন্ধুর শাহাদত বার্ষিকী উপলক্ষে বৃক্ষ রোপণ কার্যক্রয় শুরু করেছে সমকাল সুহৃদ সমাবেশ ঠাকুরগাঁও জেলা শাখা।
error: Content is protected !!