হোম » সারাদেশ » লালমনিরহাটে ঢাকা পোস্ট’র’ উদ্বোধন

লালমনিরহাটে ঢাকা পোস্ট’র’ উদ্বোধন

আসাদ হোসেন রিফাত,লালমনিরহাট  প্রতিনিধিঃ ‘সত্যের সাথে সন্ধি’ স্লোগানে লালমনিরহাটে মাল্টিমিডিয়া অনলাইন নিউজ পোর্টাল ঢাকা পোস্টের আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) সকাল ১১ টার দিকে লালমনিরহাট সদরের বত্রিশ হাজারী উচ্চ বিদ্যালয় হলরুমে ডিবিসি টেলিভিশনের জেলা প্রতিনিধি মাজেদ মাসুদের সঞ্চালনায় আলোচনা সভা শেষে কেক কেটে, র‍্যালীর মাধ্যেমে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন অতিরিক্ত জেলা প্রসাশক (সার্বিক) রফিকুল আলম।বিশিষ্ট কবি সাহিত্যিক, সমাজকর্মী ফেরদৌসি বেগম বিউটি।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, সিনিয়র সাংবাদিক কাজী  আলতাফ , প্রেসক্লাব সভাপতি মোফাখখারুল ইসলাম মজনু, সাধারণ সম্পাদক আসিকুর রহমান ডিফেন্স, কালীগঞ্জ প্রেসক্লাবে সভাপতি আমিনুল ইসলাম  হেলাল ,
মফস্বল সাংবাদিক ফোরামের জেলা সভাপতি খোরশেদ আলম সাগর, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান সাজু, যমুনা টেলিভিশনের জেলা প্রতিনিধি আনিসুর রহমান লাডলা,
গাজী টিভির জেলা প্রতিনিধি আলতাফুর রহমান, ঢাকা পোস্টের জেলা প্রতিনিধি নিয়াজ আহমেদ সিপন, বত্রিশ হাজারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহসেনা বেগম মিনা, দৈনিক সময়ের আলোর জেলা প্রতিনিধি তন্ময় আহমেদ নয়ন, সাংবাদিক আসাদ হোসেন রিফাত, পিপলস নিউজের লালমনিরহাট  প্রতিনিধি আজিজুল ইসলাম বারী, হাসানুজ্জামান হাসান প্রমূখ।
অতিরিক্ত জেলা প্রসাশক (সার্বিক) রফিকুল ইসলাম বলেন,আমি বিশ্বাস করি অপসাংবাদিকতা রোধ ও বস্তুনিষ্ট সংবাদ পরিবেশনায় ‘ঢাকা পোস্ট ডট কম’ অনলাইন পত্রিকাটি হবে সম্পূর্ণ দল নিরপেক্ষ ও গণমানুষের কন্ঠস্বর। নিউজ পোর্টালটি ভিন্ন দৃষ্টি ভঙ্গি নিয়ে গণমানুষের কাছে সত্য ও নিরপেক্ষ বার্তা পৌঁছে দেবে বলে আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি। গণমাধ্যম হচ্ছে একটি সমাজের প্রতিচ্ছবি, তাই পত্রিকার বৈশিষ্ট্য হবে বস্তুনিষ্ট ও নিরপেক্ষ। থাকতে হবে স্বচ্ছতা ও জবাবদিহিতা। যারা সাংবাদিকতার সাথে সম্পৃক্ত তাদের মধ্যে থাকতে হবে ঐক্য।
এমন সব লিখনী ও বিষয়বস্তু উপস্থাপন করতে হবে যা মানুষ ও সমাজকে সচেতন করে তুলবে। তাই আমি আশা করি ‘ঢাকা পোস্ট ডট কম’ সমাজের দর্পণ হিসেবে ভূমিকা পালন করবে। ফেরদৌসি বেগম বিউটি বলেন, ঢাকা পোস্ট সংবাদ পোর্টালের সাফল্য কামনা করি এবং এর মাধ্যমে সকল সম্ভাবনা আরও এগিয়ে যাবে ও উন্মোচিত হবে বলে আশাবাদ ব্যক্ত করেন। তিনি বলেন,অনলাইনটি গণমানুষের দুঃখ-কষ্ট,সমস্যা ও সম্ভাবনার কথা বলবে।
error: Content is protected !!