হোম » আইন-আদালত » পুলিশের বিশেষ অভিযানে ইয়াবা  ও ফেন্সিডিল সহ ২ জন আটক!

পুলিশের বিশেষ অভিযানে ইয়াবা  ও ফেন্সিডিল সহ ২ জন আটক!

রফিকুল ইসলাম : নওগাঁ: পুলিশের  মাদক বিরোধী অভিযান চালিয়ে ইয়াবা ও ফেন্সিডিল সহ দু’ জনকে আটক করেছে পুলিশ। জয়পুরহাটের পাঁচবিবি থানা পুলিশ অভিযান চালিয়ে ৯০ পিচ ইয়াবা ট্যাবলেট সহ একজনকে আটক করেন এবং জয়পুরহাটে ফাঁড়ি পুলিশ অভিযান চালিয়ে ৪০ বোতল ফেন্সিডিল সহ আটক হয়েছে আরো এক জন।

জয়পুরহাট জেলার সম্মানিত পুলিশ সুপার জনাব মোহাম্মদ সালাম কবির(পিপিএম) মহোদয়ের দিকনির্দেশনায় মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান পরিচালনাকালে পাঁচবিবি থানার এসআই মোঃ মিজানুর রহমান এবং সঙ্গীয় অফিসার ফোর্সসহ থানা এলাকার আয়মারসুলপুর ইউনিয়নের কড়িয়া গ্রাম হইতে ৯০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার সহ মোঃ বাবু মিয়া পিতা-জালাল উদ্দীন, গ্রাম- কড়িয়া হাজীপাড়া, থানা- পাঁচবিবি, জেলা-জয়পুরহাটকে আটক করেছে পুলিশ।

পৃথক অভিযানে জয়পুরহাটের  চকবরকত পুলিশ ফাঁড়ির, এসআই মোঃ হারুন-অর-রশিদ এবং সঙ্গীয় ফোর্সসহ জয়পুরহাট থানা এলাকার চকবরকত ইউনিয়নের জগদিশপুর গ্রাম হইতে ৪০ বোতল ফেন্সিডিলসহ মোঃ সাদ্দাম হোসেন পিতা- মোঃ কোরবান আলী, গ্রাম- চক উজাল, থানা+জেলা- জয়পুরহাটকে গ্রেফতার করেন। আটককৃত দু’জনের বিরুদ্ধে থানায় পৃথক মাদক আইনে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে গতকাল জেলে পাঠানো হয়েছে বলে পুলিশ সুএ প্রতিবেদককে জানিয়েছেন।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!