হোম » আইন-আদালত » সিরাজগঞ্জে প্রতিবন্ধী মেয়েকে ধর্ষণ : ধর্ষক আটক

সিরাজগঞ্জে প্রতিবন্ধী মেয়েকে ধর্ষণ : ধর্ষক আটক

হুমায়ুন কবির সুমন, সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জের পৌর এলাকার মাছুমপুর মৌলভী পাড়া গ্রামের (১৫) বছরের এক বুদ্ধি প্রতিবন্ধী মেয়ে ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় সোমবার ভোর রাতে পুলিশ ধর্ষক মো: বিজয় (২২) কে আটক করেছে। বৃহস্পতিবার (০৯ জুলাই) বিকেলে মাছুমপুর মৌলভী পাড়া গ্রামের ধর্ষক বিজয়ের বাড়ীর
সংলগ্ন জরির ঘরে ভিতরে এ ঘটনাটি ঘটে। আটক ধর্ষক মো: বিজয় পৌর এলাকার মাছুমপুর মৌলভী পাড়া গ্রামের মো: জাকারিয়া হোসেনের ছেলে।

মামলা সূত্রে জানাযায়, প্রতিবন্ধী মেয়েটিকে একা পেয়ে জোড়পূর্বক তুলে নিয়ে যায় ধর্ষক বিজয়। কেউ না থাকার সুযোগে প্রতিবেশী মো: জাকারিয়া হোসেনের ছেলে মো: বিজয় মেয়েটিকে জোরপূর্বক তুলে নিজের বাড়ির পার্শের জরির ঘরে নিয়ে ধর্ষণ করে। মেয়েটির মা মেয়েকে না পেয়ে খোঁজাখুজি করতে থাকে। এক পর্যায় বিজয়ের বাড়ির জরির ঘরে প্রতিবেশীরা মেয়েকে দেখতে পেয়ে তাকে খবর দেয়। এ সময় স্থানীয়দের সহায়তায় মেয়েটিকে উদ্ধার করা হয়। নির্যাতনের শিকার মেয়েটির মা শনিবার (১১জুলাই) সিরাজগঞ্জ সদর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

 

যার মামলা নং-২০, তারিখ-১১.০৭.২০২০ইং। সিরাজগঞ্জ সদর থানার এসআই ও মামলার তদন্তকারী কর্মকর্তা সৌরভ দত্ত জানান, এ ঘটনায় ধর্ষককে আটক করা হয়েছে। ধর্ষিতা শিশুর ডাক্তারি পরীক্ষার জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি আরও জানান, এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছে।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!