হোম » সারাদেশ » সোনাইমুড়ীতে শীর্ষ সন্ত্রাসী গ্রেফতার

সোনাইমুড়ীতে শীর্ষ সন্ত্রাসী গ্রেফতার

নোয়াখালীর সোনাইমুড়িতে অস্ত্র ও চোরাই মালসহ এক শীর্ষ সন্ত্রাসী আটক.সিধেল চুরি মামলার রহস্য উদঘাটন হয়েছে। এ সময় পুলিশ ৬ মামলার আসামী গ্রেফতার, আগ্নেয়াস্ত্র, কার্তুজ,চোরাই স্বর্ণ উদ্ধার করে। থানা চত্বরে চাটখিল এএসপি নিত্যানন্দ দাস ও ওসি বকতিয়ার উদ্দিন চৌধুরী রবিবার বেলা ১১ টার দিকে সংবাদ সম্মেলন করেন।
সংবাদ সম্মেলনে উল্লেখ করা হয়েছে, গত ২২ মে রাতে সোনাইমুড়ীর পূর্ব চাঁদপুর গ্রামে দীনবন্ধু সাহা ও প্রবাসী বিশ্বজিত সাহার টিনশেড ঘরের ভিতর চুরি হয়। চোর দেখে সিন্দু রঞ্জন সাহা চিৎকার দিলে কাট দিয়ে তাকে এলোপাথাড়ি মারধর করে। সে রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়লে তার স্ত্রী কাজল রানী সাহা এগিয়ে এলে তাকেও কাট দিয়ে পিটিয়ে মাথায় আঘাত করে। পরে ওই ঘরে উপজেলার পূর্ব চাঁদপুর গ্রামের নুরুল আমিনের পুত্র শাহাবুদ্দিন প্রকাশ সুজন (৩২) চুরি করে।এ সময় ৮ আনা ওজনের স্বর্ণের কানের দুল,১টি বিদেশি টর্চ লাইট, ১টি চায়না চার্জার লাইট,২টি মোবাইল চুরি করে নিয়ে যায়।
খবর পেয়ে পুলিশ সকালে ওই বাড়িতে গিয়ে ঘটনাটি তদন্ত করেন। পূর্ব চাঁদপুর গ্রামের সিন্ধু রঞ্জন সাহার ছেলে বিশ্বজিৎ সাহা গত ২৫ মে সোনাইমুড়ী থানা একটি মামলা দায়ের করেন।পরে পুলিশ অভিযান চালিয়ে শাহাবুদ্দিন প্রকাশ সুজনকে আটক করে।তার স্বীকারোক্তিতে ২৬ মে রাতে এসআই গিয়াস উদ্দিন, সুভাষ পাল, এএসআই জাহাঙ্গীর আলম অভিযান চালিয়ে তার বাড়ি থেকে চোরাইকৃত মালামাল উদ্ধার করে। তার ঘর থেকে একটি দেশীয় তৈরি পাইপগান,এক রাউন্ড কার্টুজ ও একটি লোহার দা উদ্ধার করে পুলিশ।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে আরো জানান, অভিযুক্ত শাহাবুদ্দিন প্রকাশ সুজন একজন পেশাদার চোর। তার বিরুদ্ধে চুরি সন্ত্রাসী ও মাদক আইনে ৫ টি মামলা রয়েছে।
-মোহাম্মদ হানিফ-

Loading

error: Content is protected !!