হোম » সারাদেশ » সেচ্ছাসেবকলীগ সভাপতির সুমনের বিরুদ্ধে সন্ত্রাসী হামলার অভিযোগ, ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন 

সেচ্ছাসেবকলীগ সভাপতির সুমনের বিরুদ্ধে সন্ত্রাসী হামলার অভিযোগ, ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন 

চন্দনাইশ (চট্টগ্রাম) প্রতিনিধি : চট্টগ্রামের সাতকানিয়া উপজেলা সেচ্ছাসেবকলীকের সভাপতি এরফানুর রহমান সুমনের বিরুদ্ধে সশস্ত্র সন্ত্রাসী হামলার অভিযোগ এনে ও জীবনের নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন করেছেন ভুক্তভোগী পরিবার। গত বুধবার (২২ মে) বিকেলে দোহাজারী পৌরসভার একটি রেস্টুরেন্টে এ সংবাদ সম্মেলন আয়োজন করা হয়।  ভুক্তভোগী পরিবারের সদস্য আরাফা বেগম লিখত বক্তব্য পাঠের মাধ্যমে অভিযোগ তুলেন, গত ২১মে রাত অনুমান ৮.১৫ টায় সুমনের নেতৃত্বে ১৫/২০ জন সশস্ত্র সন্ত্রাসী বাহিনী নিয়ে তার বসতবাড়ি হামলা ও লুটপাট করে। এ সময় তার বাড়ি থাকা ১২ ভরি স্বর্ণ ও নগদ ৩ লক্ষ ১৫ হাজার টাকা লুট করে নিয়ে যায়।
তিনি আরো বলেন,  পূর্ব শত্রুতার জের ধরে তার বাড়িতে কোনো পুরুষ না থাকার সুযোগ কাজে লাগিয়ে একদল সন্ত্রাসী বাহিনী দ্বারা দেশীয় অস্ত্র-শস্ত্র লোহার রড, লাঠি ও ইট দিয়ে সুমন তার বসতবাড়িতে হামলা চালাই। এ সময় বাড়ির প্রধান ফটকের ধরজা ভিতর থেকে বন্ধ করে দেয়। পরে আমি এবং আমার ছেলের স্ত্রীরা চিৎকার করলে সুমন আমাকে এবং আমার ছেলের বউদের মারধর ও শ্লীলতাহানির চেষ্টা করে। এছাড়াও সন্ত্রাসীরা আমার ঘরের কাঁচের জানালা, বসতবাড়ির টিন ও রান্না ঘর ভাংচুর করে।  পরে ভিটার গাছপালা কেটে দিয়ে জোরপূর্বক আমার রান্নাঘর দখলের চেষ্টা করে। এ বিষয়ে থানায় অভিযোগ করায় আমাকে সহ আমার পরিবারের সদস্যদের প্রাণে হত্যা চেষ্টাসহ বিভিন্ন হুমকি দিয়ে যাচ্ছে।
উল্লেখ্য, অভিযোগে তিনি আরো বলেন, সুমনের দাদা মোনাফ কোম্পানি একজন সরকারি গেজেট ভুক্ত রাজাকার।  এরপরেও সে কিভাবে উপজেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি হয় তা নিয়ে সর্বত্র সমালোচনা রয়েছে। অসহায় ভুক্তভোগী পরিবার জীবনের নিরাপত্তা ও আইনি সহযোগিতা চেয়ে উপজেলা প্রশাসন ও এমপির সু-দৃষ্টি কামনা করেন।  এ সময় উপস্থিত ছিলেন, ভুক্তভোগী পরিবারের সদস্য মোঃ শাহেদ আক্তার, বোরহান উদ্দীন, জান্নাতুল মাওয়া, ইসরাত জাহান। সংবাদ সম্মেলনে উপজেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

Loading

error: Content is protected !!