হোম » সারাদেশ » শেরপুরে উপজেলা নির্বাচন বর্জনে পৌর বিএনপির জরুরি সাংগঠনিক সভা

শেরপুরে উপজেলা নির্বাচন বর্জনে পৌর বিএনপির জরুরি সাংগঠনিক সভা

আবু জাহের, শেরপুর (বগুড়া) : উপজেলা নির্বাচন বর্জনে শেরপুরে পৌর বিএনপির জরুরি সাংগঠনিক সভা অনুষ্ঠিত হয়েছে। ৭ মে রাত আটটায় শেরপুর বাসট্যান্ডস্থ পৌর
বিএনপির দলীয় কার্যালয়ে এই সভার আয়োজন করা হয়।

 

পৌর বিএনপির সভাপতি স্বাধীন কুমার কুন্ডর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফিরোজ আহম্মেদ জুয়েল এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়া জেলা বিএনপির সভাপতি ও পৌরসভার মেয়র আলহাজ¦ রেজাউল করিম বাদশা।

 

এ সময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন উপজেলা পরিষদ নির্বাচনের ভোট বর্জনের ও সেইসঙ্গে ওই নির্বাচনে বিএনপির যেসব নেতাকর্মী অংশ নেবেন তাদের বিরুদ্ধে কঠোর সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে বলেও ঘোষনা দেন। তিনি আরো বলেন আওয়ামীলীগ সরকারের অধীনে কোনো পাতানো নির্বাচনে অংশ নেবে না বিএনপি। জনগণের সমর্থন বা ভোট ছাড়াই জোর করে ক্ষমতায় রয়েছে এই ফ্যাসিস্ট আওয়ামীলীগ সরকার।

 

স্বৈরাচারী কায়দায় বেশি দিন ক্ষমতায় টিকে থাকা যায় না। এই ফ্যাসিস্ট আওয়ামীলীগ সরকারও পারবে না। যে কোন মুহূর্তে তাদের পতন ঘটবে বলেও মন্তব্য করেন তিনি।

 

সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আজগর তালুকদার হেনা, বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য কেএম মাহবুবুর রহমান হারেজ, সহিদ -উদ-নবী সালাম, খায়রুল বাশার, মিজানুর রহমান মিজান, বিএনপি নেতা আলহাজ¦ শাহ আলম পান্না, আরিফুর রহমান মিলন, হাসানুল মারুফ শিমুল, শফিকুল ইসলাম শফিক, শহর বিএনপির সহ সভাপতি আব্দুল করিম, সাংগঠনিক সম্পাদক এ্যাডঃ আমিনুল ইসলাম শাহিন, সাধারণ সম্পাদক সোহানুর রহমান লাভলু, কৃষকদল নেতা আবু
সাঈদ, যুবদল নেতা আবু রায়হান, সাফিউল আলম সবুজ, আয়োব আলী মন্ডল, তরিকুল ইসলাম স¤্রাট, ছাত্র নেতা রাফি আল আমিনসহ বিএনপির অন্যন্য সহযোগী সংগঠনের নের্তৃবৃন্দরা।

error: Content is protected !!