হোম » সারাদেশ » বিএনপি থেকে ইসলামী আন্দোলন বাংলাদেশে যোগদান করিনি- সংবাদিক সম্মেলনে শাহ আলম পান্না

বিএনপি থেকে ইসলামী আন্দোলন বাংলাদেশে যোগদান করিনি- সংবাদিক সম্মেলনে শাহ আলম পান্না

আবু জাহের, শেরপুর (বগুড়া) প্রতিনিধি: শেরপুরে কুসুম্বি ইউনিয়নের বার বার নির্বাচিত চেয়ারম্যান বিএনপি নেতা মো. শাহ আলম ওরফে পান্না বিএনপি থেকে পদত্যাগ করিনি এবং ইসলামী আন্দোলন বাংলাদেশে যোগদানও করেননি এমনটা দাবি করে সংবাদ সম্মেলন করেছেন তিনি।

 

এ সময় উপস্থিত ছিলেন পৌর বিএনপির সভাপতি স্বাধীন কুমার কুন্ডু, সাধারণ সম্পাদক ফিরোজ আহম্মেদ জুয়েল, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম শফিক, শহর বিএনপির সহ সাধাণ সম্পাদক সোহানুর রহমান লাভলু, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক আবু রায়হান, সাফিউল আলম সবুজ, সদস্য সচিব তরিকুল ইসলাম
সম্রাটসহ বিএনপির অন্যন্য সহযোগী সংগঠনের নের্তৃবৃন্দরা।

৭ মে মঙ্গলবার বিকেল সাড়ে ৫টায় শেরপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, আমি আপনাদের মাধ্যমে দেশবাসীকে জানাতে চাই, আমি বিএনপি থেকে পদত্যাগ করিনি। গত রোববার রাত সাড়ে ১১টার দিকে শেরপুর উপজেলার বাংলাদেশ মুজাহিদ কমিটির আয়োজনে উপজেলার গাড়িদহ ইউনিয়নের মহিপুর খেলার মাঠে ওয়াজ মাহফিলে যায়।

 

এ সময় এই ওয়াজ মাহফিলে ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় কমিটির সহ- সভাপতি মুফতি সৈয়দ মোহাম্মদ ফয়জুল করিমের হাত ধরে যোগদান করেছি। এমন খবর বিভিন্ন পত্রিকায় প্রকাশিত হয়েছে এটা সত্য নয়। আমি একজন মুসলিম হিসেবে ধর্মীয় অনুশাসনের প্রতি যথেষ্ট দুর্বল নামাজ, জিকির, তাছবিহ, তাহলিল পরিপূর্ণতার লাভে ধর্মীয় অনুষ্ঠানে আমার যাতায়াত রয়েছে।

 

সে চরমোনাই পীরের বার্ষিক উরস মাহফিল বরিশাল গিয়েছি। আমার কাছে ইসলামের আদর্শে কুরআন সুন্নাহর ভিত্তিতে আমল গুলি পছন্দনীয়। সে আলোকে মহিপুর চরমোনাই পীর সাহেবের তাফসিরুল কোরআন মাহফিলের আমন্ত্রণে আমি উপস্থিত হই। কিন্তু গনমাধ্যমে এসেছে যে, আমি বিএনপি থেকে পদত্যাগ করে ইসলামী শাসনতন্ত্র আন্দোলনে যোগদান করেছি কথাটি সঠিক নয়।

 

আমাকে সামাজিক ও রাজনৈতিকভাবে হেয় প্রতিপন্ন করার লক্ষে এই প্রবাহ কান্ড চালানো হচ্ছে মর্মে আপনাদের মাধ্যমে এর তীব্র প্রতিবাদ জানাচ্ছি। আমার বক্তব্যে বিএনপি থেকে পদত্যাগ করেছি এমন কোন বাক্য নেই। একজন মুসলিম হিসেবে ধর্মীয় অনুশাসন মেনে চলতে চরমোনাই পীর সাহেবের কাছে বয়াত গ্রহণের ঘোষণা দিয়েছি মাত্র। এটাকে পুঁজি করে অতি উৎসাহী কিছু স্বার্থন্বেষী ব্যক্তিবর্গ আমার মর্যাদা ক্ষুন্ন করার চেষ্টা করছে।

আমি ছাত্র রাজনীতি থেকে অদ্যবধি পর্যন্ত বিএনপিতে রয়েছি ভবিষ্যতে থাকবো ইনশাল্লাহ।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি যে সদস্য ফরম বা প্রত্যয়ন ফরম পুরম করেছি এটা আমি তাদের অনুদান দেওয়ার জন্য পুরন করেছি।

Loading

error: Content is protected !!