হোম » সারাদেশ » গুড়া শেরপুরে বৃষ্টির জন্য ইস্তেসকার নামাজ অনুষ্ঠিত 

গুড়া শেরপুরে বৃষ্টির জন্য ইস্তেসকার নামাজ অনুষ্ঠিত 

বগুড়া প্রতিনিধিঃ সারাদেশের প্রচন্ড গরমের তাপমাত্রা অধিক হওয়ার কারণে জনজীবনে হিটস্ট্রোক করে মৃত্যূসহ নানানরকম রোগব্যাধি হচ্ছে। বগুড়ার শেরপুরে এই গরম থেকে রক্ষা পাওয়ার জন্য মহান আল্লাহতাআলার কাছে বৃষ্টির জন্য ইস্তেসকার নামাজ আদায় করা হয়েছে। 
শনিবার (২৭ই এপ্রিল) সকাল সাড়ে ৮ টায় শেরপুর শহীদিয়া কামিল স্নাতকোত্তর আলিয়া মাদ্রাসা ও শেরপুর ইমাম মুয়াজ্জিন সমিতির উদ্যোগে অত্র মাদ্রাসার ঈদগাহ মাঠে অত্র প্রতিষ্ঠানের অধ্যক্ষ মাওলানা মোঃ হাফিজুর রহমানের সভাপতিত্বে উক্ত ইস্তেসকার নামাজ পড়ার আয়োজন করা হয়। উক্ত নামাজের পূর্বে বৃষ্টির জন্য কুরআন হাদিসের আলোকে সংক্ষিপ্ত কথা বলেন শেরপুর উপজেলার সাবেক চেয়ারম্যান আলহাজ্ব দবিবুর রহমান, শেরপুর আলিয়া মাদ্রাসা মসজিদের ইমাম আবু সালেহ উদ্দিন, শেরপুর বাসস্ট্যান্ডে জামে মসজিদের ইমাম মাওলানা এজাজ উদ্দিন, শেরপুর দুবলাগাড়ী ঈদগাহ মাঠ মসজিদের ইমাম ও দেশবরেণ্য ইসলামি বক্তা হযরত মাওলানা মোঃ আব্দুর রহমান মোল্লা, শেরপুর উপজেলা মডেল মসজিদের ইমাম হেদায়েতুল্লাহ নুরী,অত্র মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা হাফিজুর রহমান বক্তৃতা করেন।
এরপর ইস্তেসকার নামাজ আদায় শেষে বৃষ্টির জন্য মহান আল্লাহতাআলার কাছে দোয়া মোনাজাত পরিচালনা করেন শেরপুর বাসস্ট্যান্ডের শাহী জামে মসজিদের ইমাম মাওলানা মোঃ এজাজ উদ্দিন। এছাড়াও শেরপুর উপজেলার মহিপুর, বাগড়া, খামারকান্দি জামে মসজিদের উদ্যোগে ইস্তেসকার নামাজ আদায় করেন বলে জানা গেছে।
error: Content is protected !!