হোম » সারাদেশ » সোনাইমুড়ীতে স্বেচ্ছাসেবক লীগ নেতার সংবাদ সম্মেলন 

সোনাইমুড়ীতে স্বেচ্ছাসেবক লীগ নেতার সংবাদ সম্মেলন 

Oplus_131072

মোহাম্মদ হানিফ  সোনাইমুড়ী  নোয়াখালী: পত্রিকার ফেইসবুক পেইজে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন সোনাইমুড়ী উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা নুর উদ্দিন শামীম। উপজেলা স্বেচ্ছাসেবক লীগ কার্যালয়ে সোমবার দিবাগত রাত ১০ টার দিকে সংবাদ সম্মেলন করা হয়।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে জানান, নোয়াখালী জেলা পরিষদের ২১৩২৭ নং নথি মূলে ৯ আগস্ট ২০২৩ ইং তারিখে সরকারি কোষাগারে টাকা জমা দিয়ে বন্দোবস্ত নেন।উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন আহবায়ক নুর উদ্দিন শামীম,সোনাইমুড়ী উপজেলা আওয়ামীলীগের সভাপতি মমিনুল ইসলাম বাকের,পৌর আওয়ামী লীগের সহসভাপতি খোরশেদ আলমসহ ৫ জনের নামে বাণিজ্যিকভাবে বন্দোবস্ত এনে উক্ত জায়গায় বাঁশ,কাট ও সিমেন্টের ফিলার দিয়ে অস্থায়ী ঘর নির্মাণ করেন।
সম্প্রতি ঢাকা থেকে প্রকাশিত একটি দৈনিক পত্রিকার ফেসবুক পেইজে লিজ গ্রহীতাগণের ছবি দিয়ে রাতের আঁধারে সড়ক ও জনপদের সম্পত্তির দখল করে আওয়ামী লীগের ৫ নেতা ভাগাভাগি করে নিয়েছে বলে একটি ভিডিও প্রকাশ করে ভাইরাল করা হয়।একটি মহল রাজনৈতিক ও সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করতে সংবাদিকদের দিয়ে এ ধরনের ভিড়িও প্রকাশ করায়। সংবাদ সম্মেলনে প্রকাশিত ভিডিওটি মিথ্যা বানোয়াট ও কাল্পনিক বলে দাবি করেন নুর উদ্দিন শামীম।
error: Content is protected !!