হোম » সারাদেশ » ভৈরবে যানজট নিয়ন্ত্রণে মাঠে ট্রাফিক পুলিশ

ভৈরবে যানজট নিয়ন্ত্রণে মাঠে ট্রাফিক পুলিশ

আর ওয়াসিম: ঈদ ও পহেলা  বৈশাখের দীর্ঘ ছুটি শেষে কর্মমূখী মানুষ  কর্মস্থলে ফিরতে শুরু করেছে । কর্মমূখী মানুষের  গন্তব্যে পৌছতে যেন কোন সমস্যা  না হয় সেজন্য সড়কে যেন কোন ধরনের যানজট সৃষ্টি  না হয় এবং  দূর্ভোগ পোহাতে না হয় দিন- রাত ট্রাফিক পুলিশ  কাজ করছে। শুধু ট্রাফিক পুলিশই নয় তার সাথে  হাইওয়ে থানা,স্থানীয়  থানা ও জেলা পুলিশ  কাজ করছে ।
সরেজমিনে  দেখা যায় বিগত বছরগুলোতে  ঈদে ঘরমুখো মানুষের এবং  ঈদ পরবর্তী কর্মময় মানুষের  ঘরে ফিরতে সড়কে যানজটে দীর্ঘ  কয়েক  ঘন্টা যানজটে  পড়তে হতো। কিন্তু এবার মহাসড়কে গাড়ির  চাপ থাকলে ও পুলিশের  তৎপরতায় কোন যানজটের কবলে পড়তে হচ্ছেনা।  এ বিষয়ে  বাস চালক সেলিম মিয়া,হিরো ও কবিরসহ অনেক চালকরা জানান, এ বছর সড়কে গাড়ির চাপ থাকলে ও  পুলিশের  তৎপরতায় কোন যানজটে পড়তে হয়নি। গাড়ি চালিয়ে ও ভালো  লাগছে ।
এ বিষয়ে  ভৈরব  ট্রাফিক পরিদর্শক নুরে আলম জানান,ঈদে সড়কে গাড়ির  চাপ বাড়ায় পুলিশ সুপার  মোঃ রাসেল শেখের দিক নির্দেশনায়  ঈদের ১ সপ্তাহ আগে থেকে আমাদের ট্রাফিক পুলিশের  পাশাপাশি, হাইওয়ে, স্থানীয় ও জেলা পুলিশ দিন- রাত কাজ করছে।   মানুষ  ঈদের  ছুটি কাটিয়ে  এখন কর্মস্থলে ফিরছে। কোন ধরনের যানজট  না থাকায়  চালক ও যাত্রীদের মাঝে  স্বস্তি বিরাজ করছে ।
error: Content is protected !!