হোম » সারাদেশ » গাইবান্ধায় ট্রেনের ধাক্কায় নারীসহ দুইজন নিহত : শিশু আহত

গাইবান্ধায় ট্রেনের ধাক্কায় নারীসহ দুইজন নিহত : শিশু আহত

শাহজাহান সিরাজ : গাইবান্ধা শহরের আদর্শ কলেজ সংলগ্ন রেল লাইনে সোমনার সকালে ট্রেনের ধাক্কায় নারীসহ দু’জন নিহত ও এক শিশু আহত হয়েছে। নিহতরা হলো রাজিয়া বেগম (৩৫) ও জুবায়ের রহমান (১৮)। নিহত রাজিয়া সদর উপজেলার মধ্য গোবিন্দপুর গ্রামের আনোয়ার হোসেনের স্ত্রী এবং জোবায়ের এসকেএস স্কুল অ্যান্ড কলেজের বিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র ও সাঘাটা উপজেলার ভরতখালী এলাকার জাহিদুল ইসলামের ছেলে।
স্থানীয় লোকজন জানান, সোমবার সকালে ট্রেন আসার সময় রাজিয়া নামে এক গৃহবধূ দেড় বছরের শিশু সন্তান কোলে নিয়ে আদর্শ কলেজ সংলগ্ন রেললাইনে শুয়ে পড়েন। এ সময় পথচারি জোবায়ের হোসেন শিশুটিকে সরিয়ে নিয়ে বাঁচাতে পারলেও ট্রেনের ধাক্কায় রাজিয়া ও জোবায়ের নিহত হয়। স্থানীয়রা আরও জানায়, কয়েক বছর আগে বরিশাল জেলার রাজিয়া বেগম নামে ওই নারীর সদর উপজেলার মধ্য গোবিন্দপুর গ্রামের আনোয়ার হোসেনের সাথে বিয়ে হয়।
কিন্তু বিয়ের পর থেকেই তাদের মধ্যে পারিবারিক দ্বন্দ্ব চলে আসছিল। এরই জেরে কোলের সন্তান নিয়ে বাড়ির পাশের রেল লাইনে আত্মহত্যা করার জন্য শিশু  সন্তানসহ শুয়ে পড়েন। এ ঘটনা দেখে কলেজ ছাত্র জোবায়ের রেললাইন থেকে তাদেরকে উদ্ধারের চেষ্টা চালায়। এ সময় শিশুকে রেললাইন থেকে সরাতে পারলেও চলন্ত ট্রেনের ধাক্কায় ওই গৃহবধূ ও জোবায়ের গুরুতর আহত হয়। পরে স্থানীয় লোকজন আহত গৃহবধূ রাজিয়াকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে এবং কলেজ ছাত্রকে গাইবান্ধা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে হাসপাতালেই ঐ গৃহবধূ এবং জোবায়ের মারা যান।
এব্যাপারে গাইবান্ধা রেলওয়ে স্টেশন মাস্টার কাশেম আলী রেললাইনে এক নারী ও এক কলেজ ছাত্রের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

Loading

error: Content is protected !!