হোম » সারাদেশ » সিরাজগঞ্জে মাদক দ্রবের সাথে জড়িত থাকায় ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদকে দলীয় পদ থেকে অব্যহত

সিরাজগঞ্জে মাদক দ্রবের সাথে জড়িত থাকায় ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদকে দলীয় পদ থেকে অব্যহত

হুমায়ুন কবির সুমন, সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জে ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজানকে মাদক দ্রবের সাথে জড়িত থাকায় দলীয় পদ থেকে অব্যহতি দিয়েছে জেলা স্বেচ্ছাসেবক লীগ।
মঙ্গলবার (২৬ মার্চ) বিকালে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ সিরাজগঞ্জ জেলা শাখার সভাপতি জাকিরুল ইসলাম লিমন ও সাধারণ সম্পাদক মোঃ সুমন রহমানের স্বাক্ষরিত একটি পত্রে দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে দলীয় এবং সংগঠনের পদ হতে তাকে অব্যহতি দেন।

সিরাজগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জাকিরুল ইসলাম লিমন অব্যহতির বিষয়টি নিশ্চিত করে বলেন, ফেন্সিডিলসহ স্বেচ্ছাসেবক লীগের নেতা আটকের বিষয়টি জানতে পেরে দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে দলীয় এবং সংগঠনের পদ হতে তাকে অব্যহতি দেওয়া হয়েছে।

এর আগে সদর উপজেলার খোকশাবাড়ী ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান ফেন্সিডিল সহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করে পুলিশ। আটক ব্যক্তিরা হলেন, সদর উপজেলার খোকশাবাড়ী ইউনিয়নের শালুয়াভিটা গ্রামের মৃত ফরমান আলীর ছেলে ও  খোকশাবাড়ী ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান (৩৫) ও গুনেরগাঁতী গ্রামের আহজাজ্ব মৃত আব্দুল হাকিম খানের ছেলে মানিক খান (৩৬)।

মঙ্গলবার (২৬ মার্চ) দুপুরে সিরাজগঞ্জ টাউন সার্ভিস (১নং ফাঁড়ির) ইনচার্জ রাকিবুল ইসলাম বলেন, তথ্য ও প্রযুক্তির মাধ্যমে গত (২২ মার্চ) শহরের জানপুর ঈদগাহ মাঠ এলাকায় মাদক বিরোধী অভিযান চালানো হয়। এসময় স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান ও মানিক খান নামের দুইজনকে আটক করা হয়। আটক ব্যক্তিদের দেহ তল্লাশি করা হলে তাদের নিকট থেকে অবৈধ ৮ বোতল ভারতীয় ফেন্সিডিল পাওয়া যায়। পরে উদ্ধারকৃত আলামতসহ তাদের আদালতে প্রেরণ করা হয়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিত্বে পুলিশ ফাঁড়ির এস.আই ফারুক হোসেন, এস.আই জাকারিয়া খান এ. এস.আই মামুনুর রশিদসহ সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। তাদের দেহ তল্লাশি করে ৮ বোতল ফেন্সিডিলসহ তাদের আটক করে আদালতে সোর্পদ করা হয়। পরে আদালত তাদের কারাগারে প্রেরণ করেন।

error: Content is protected !!