হোম » সারাদেশ » উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে যৌথ অভিযানে গুলি সহ  ৫ রোহিঙ্গা সন্ত্রাসী  গ্রেফতার

উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে যৌথ অভিযানে গুলি সহ  ৫ রোহিঙ্গা সন্ত্রাসী  গ্রেফতার

কক্সবাজার প্রতিনিধি : কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে যৌথ অভিযান পরিচালনা করে দুটি ওয়ানশুটারগান ও গুলিসহ পাঁচজন রোহিঙ্গা দুর্বৃত্তকে গ্রেফতার করেছে আইনশৃঙ্খলা বাহিনী।
রবিবার (১০ মার্চ) রাত ৯টা থেকে ১২টা পর্যন্ত টানা তিনঘণ্টা অভিযান পরিচালনা করে দুই ক্যাম্প থেকে এই পাঁচ রোহিঙ্গাকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলো ক্যাম্প-৪ এর আবুল বাছেরের ছেলে মোহাম্মদ সালাম,বি-১ ব্লকের আমির হোসেনের ছেলে জিয়াউর রহমান, ক্যাম্প-৮ ওয়েস্ট আই-১৩ ব্লকের মোহাম্মদ ওলা মিয়ার ছেলে হাশিম উল্লাহ প্রকাশ মাস্টার হাশিম,এ-২৯ ব্লকের জাফর উল্লাহর ছেলে রহিম উল্লাহ ও ক্যাম্প-৪ এর এ-১১ ব্লকের মৃত মো. রশিদের ছেলে আতাউল্লাহ.
বিষয়টি নিশ্চিত করে ১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) এর অধিনায়ক( অতিরিক্ত ডিআইজি) মো. ইকবাল বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ক্যাম্প-৮ ওয়েস্ট ও ক্যাম্প-১৭ এলাকায় বিশেষ যৌথ  অভিযান পরিচালনা করে ২টি ওয়ান শুটারগান,এক রাউন্ড শর্টগানের তাজা কার্তুজ ও ২রাউন্ড তাজা গুলিসহ ২জন আসামী এবং ৩ জন ওয়ারেন্টভুক্ত আসামীকে গ্রেফতার করা হয়।
অতিরিক্ত ডিআইজি  ইকবাল  জানান, গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে ৷ তারা ক্যাম্পে অস্থিরতা তৈরি করার পরিকল্পনা করছিলো বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়। জিজ্ঞাসাবাদ কার্যক্রম শেষে পরবর্তী তথ্য জানানো যাবে।
উক্ত অভিযানে ১৪ এপিবিএন,জেলা পুলিশ,বিজিবি,র‍্যাব,আনসার সহ শতাধিক আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য বিশেষ যৌথ অভিযান পরিচালনা করে এসব দুর্বৃত্তদের গ্রেফতার করা হয়েছে।
error: Content is protected !!