হোম » সারাদেশ » বগুড়ায় গোলাম রব্বানী হত্যা মামলার আসামী রিয়াদ গ্রেফতার

বগুড়ায় গোলাম রব্বানী হত্যা মামলার আসামী রিয়াদ গ্রেফতার

এম,এ রাশেদ, বগুড়া জেলা প্রতিনিধিঃ বগুড়ার ধুনট উপজেলার লাংলু গ্রামের ছয়ফল প্রাং (৬৪), পিতা শরিফুল্যাহ থানায় একটি অভিযোগ দায়ের করেন যে, তার ছেলে গোলাম রব্বানী আসামীদের নিকট হইতে টাকা পেত। নিহত গোলাম রব্বানী একজন মুরগীর খামারী। পাওনা টাকা চাইতে গেলে পাওনা টাকা না দিয়ে আসামীগণ ভিকটিমকে ভয়ভীতি দেখিয়ে উপরন্ত তার কাছে থাকা টাকাগুলো হাতিয়ে নেয়।
উক্ত ঘটনাকে কেন্দ্র করে নিহত তাহাদের বিরুদ্ধে ধুনট থানায় মামলা করেন, যার নং ১২৮সি/২০২৩। এরই জেরে গত ৫ ফেব্রুয়ারি নিহত গাবতলী থানার বাগবাড়ী বাজার হইতে মুরগী ক্রেতাদের নিকট হতে পাওনা টাকা আদায় করে মোটর সাইকেল যোগে বাড়ী ফেরার পথে রাত্রি অনুমান ৮  টায় বগুড়ার ধুনট থানার লাংলু গ্রামের মধ্যে কাচা রাস্তার উপর পৌছিলে আসামীগণ পথরোধ করে তাকে রামদা, হকিস্টিক, রড দ্বারা আঘাত করে ঘটনাস্থলে মৃত্যু নিশ্চিত করে লাশ পুকুরে ফেলে দিয়ে পালিয়ে যায়।
উক্ত অভিযোগের প্রেক্ষিতে ধুনট থানায় এজাহারনামীয় ১৩ জন ও অজ্ঞাতনামা ৮/১০ জনকে আসামী করে মামলা নং-০৭ তারিখ ১০/০২/২৪ ধারা-১৪৩/৩৪১/৩০২/৩৪/১১৪ পেনাল কোড-১৮৬০ রুজু হয়। উক্ত খুনের ঘটনায় জড়িত আসামীদের দ্রুত গ্রেফতার করতে র‌্যাব-১২, সিপিএসসি, ক্যাম্প গোয়েন্দা তৎপরতা শুরু করে। এরই ধারাবাহিকতায় গত ১০ মার্চ র‌্যাব-১২, বগুড়া ও র‌্যাব-১১, নরসিংদী এর যৌথ অভিযানে নরসিংদী সদর থানা এলাকায় অভিযান পরিচালনা করে আসামী মোঃ রিয়াদ (২৩), পিতা- মৃত মোত্তেজার রহমান, সাং- লাংলু, থানা- ধুনট, জেলা- বগুড়া’কে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ধুনট থানায় সোপর্দ করা হয়।
error: Content is protected !!