হোম » সারাদেশ » অনিয়মের কারণে চকরিয়াতে ৪ হাসপাতাল-ল্যাবকে এক লাখ দশ হাজার টাকা জরিমানা

অনিয়মের কারণে চকরিয়াতে ৪ হাসপাতাল-ল্যাবকে এক লাখ দশ হাজার টাকা জরিমানা

এইচ এম রুহুল কাদের, চকরিয়া: স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা মোতাবেক লাইসেন্স বিহীন হাসপাতাল ও ল্যাব  বন্ধে কক্সবাজারের চকরিয়া স্বাস্থ্য বিভাগের অভিযান পরিচালনা করা হয় । (মঙ্গলবার) ২০ ফেব্রুয়ারী সন্ধায় চকরিয়া পৌরশহরে অবস্থিত  বিভিন্ন হাসপাতাল ও ল্যাবে অভিযান চালিয়ে লাইসেন্স নবায়ন না থাকা,অস্বাস্থ্যকর পরিবেশ, ল্যাব টেকনিশিয়ান ছাড়া রিপোর্ট প্রদানসহ বিভিন্ন অপরাধের কারণে চকরিয়া শেভরন হাসপাতাল ও ডায়াগনস্টিক ৫৫হাজার ,ম্যাক্স হাসপাতাল ৩০হাজার ,চকরিয়া মা ও শিশু জেনারেল হাসপাতাল ৫ হাজার ,সিটি হাসপাতাল ২০হাজারসহ মোট এক লাখ ১০হাজার টাকা জরিমানা করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট।

অভিযানে নেতৃত্ব দেন সহকারী কমিশনার ( ভুমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ রাহাত উজ জামান,সাথে ছিলেন চকরিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শোভন দত্ত ,চকরিয়া থানা পুলিশ, স্যানিটারী ইন্সপেক্টর ( ভারপ্রাপ্ত)  আরিফুল ইসলাম ।

লাইসেন্স নবায়ন না থাকা, অস্বাস্থ্যকর পরিবেশ, মেডিকেল টেকনোলজিস্ট বিহীন রিপোর্ট প্রদানের কারণে হাসপাতালগুলো কে জরিমানা করা হয়। একই সাথে  সংশোধনের জন্য হাসপাতাল গুলোকে ১ মাসের সময় নির্ধারণ করে দেওয়া হয়।

error: Content is protected !!