হোম » সারাদেশ » বান্দরবান সংসদীয় আসনের নব-নিবার্চিত সংসদ সদস্য বীর বাহাদুর উশৈসিংকে দোহাজারী পৌর মেয়র লোকমান হাকিমের ফুলেল শুভেচ্ছা

বান্দরবান সংসদীয় আসনের নব-নিবার্চিত সংসদ সদস্য বীর বাহাদুর উশৈসিংকে দোহাজারী পৌর মেয়র লোকমান হাকিমের ফুলেল শুভেচ্ছা

মো শহীদুল ইসলাম , চন্দনাইশ প্রতিনিধি : দ্বাদশ জাতীয় সংসদ নিবার্চনে বান্দরবান সংসদীয় আসনের নব-নিবার্চিত সংসদ সদস্য বীর বাহাদুর উশৈসিংকে নৌকার প্রার্থী সপ্তম বারের মত সংসদ সদস্য নিবার্চিত হওয়ায় ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন দোহাজারী পৌর মেয়র মো. লোকমান হাকিম ও যুবলীগের  যুগ্ম আহবায়ক সোলাইমান।
গত ১৮ জানুয়ারি বিকালে দোহাজারী পৌরসভা সামনে  নেতাকমীর্দের ঢল নামে।
এ সময়  উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক নবাব আলী, দোহাজারী পৌরসভা কাউন্সিল যথাক্রমে মওলানা মাষ্টার নাজিম উদ্দীন,  শাহ আলম, মো.ইদ্রিস, এস এম পহর উদ্দীন, চিওরঞ্জন বিশ্বাস, আবদুল আজিজ মাসুম, লাইসেন্স পরিদর্শক বিধান বড়ুয়াসহ নেতৃবৃন্দ ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এ সময় বীর বাহাদুর উশৈসিং এমপি মেয়র মো. লোকমান হাকিম ও নেতৃবৃন্দদের উদ্দেশে কৃতজ্ঞতা প্রকাশ করেন।
তিনি আরো বলেন বান্দরবানের নেতাকমীর্দের ঐকান্তিক প্রচেষ্টায় তিনি ৭তম বারের মত সংসদ সদস্য নিবার্চিত হয়েছেন। যতদিন বেঁচে থাকবেন তিনি বঙ্গবন্ধুর আর্দশকে ধারণ করে মানুষের সেবায় নিয়োজিত থাকবেন। বাংলাদেশ আ’লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেছেন, তিনি তাঁকে সপ্তম বার মনোনয়ন দিয়েছেন। তিনি সপ্তম বার সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন তাই তিনি নিজেকে এবং বান্দরবান ৩০০নং পার্বত্য  আসনের সাধারণ মানুষকে ভাগ্যবান মনে করেন। পাশাপাশি যারা তাঁকে ভোট দিয়ে নিবার্চিত করেছেন তাদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

Loading

error: Content is protected !!