হোম » শহর-নগর » দেবীনগর হতে চরঅনুপনগর মহানন্দা নদীর উপর তরপারঘাট ব্রীজের সার্ভেয় শুভউদ্বোধন

দেবীনগর হতে চরঅনুপনগর মহানন্দা নদীর উপর তরপারঘাট ব্রীজের সার্ভেয় শুভউদ্বোধন

শাহীন আকতার, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের দেবীনগর হতে চর অনুপনগর মহানন্দা নদীর  উপর তরপারঘাট ব্রীজের সার্ভেয় ও নদী শাসন এর শুভ উদ্বোধন করা হয়েছে।
১১ তারিখ শনিবার দুপুর ১২ টার সময়  উদ্বোধনের অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দেবনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব হাফিজুর রহমান।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চাঁপাইনবাবগঞ্জ সদর (৩) আসনের সংসদ সদস্য  জনাব আব্দুল ওদুদ বিশ্বাস, বিশেষ অতিথি ছিলেন প্রকল্প পরিচালক এলজিডি  চাঁপাইনবাবগঞ্জ জনাব এবাদত আলী, ছিলেন নির্বাহী প্রকৌশলী এলজিডি চাঁপাইনবাবগঞ্জ জনাব মোজাহার আলী প্রাং, ছিলেন চরঅনুপনগর ইউনিয়ন সভাপতি জনাব সিরাজুল ইসলাম, দেবীনগর ইউনিয়ন সভাপতি জনাব আশরাফুল,ইসলাম, দেবীনগর ইউনিয়ন সাধারণ সম্পাদক জনাব আব্দুর রাজ্জাক, ছিলেন দেবীনগর ইউনিয়ন ও চর অনুপকনগর  ইউনিয়নের আওয়ামী লীগের অঙ্গসংগঠনের  নেতাকর্মীরা ইলেকট্রোনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ ও সাধারণ জনগণ।
এ সময় চাঁপাইনবাবগঞ্জ  সদর (৩) আসনের সংসদ সদস্য  জনাব আব্দুল ওদুূদ বিশ্বাস বলেন সামনে নির্বাচিত হলে ইনশাল্লাহ ব্রিজ এবং নদীর স্থায়ী বাঁধ নির্মাণ করার প্রতিশ্রুতি  ব্যাক্ত করেন । প্রকল্প পরিচালক এলজিডি চাঁপাইনবাবগঞ্জ  জনাব এবাদত আলী বলেন অবহেলিত অঞ্চল দেবীনগর ও চর অনুপনগর ব্রিজটি অত্যন্ত জরুরী বিবেচনা করে আমরা সার্ভে সিলেকশন করে দ্রুত ব্যবস্থা গ্রহণ করব।
error: Content is protected !!