হোম » গণমাধ্যম » হোসেনপুরে উপকারভোগীদের সাথে এমপি সৈয়দা লিপির মতবিনিময়

হোসেনপুরে উপকারভোগীদের সাথে এমপি সৈয়দা লিপির মতবিনিময়

শাহজাহান সাজু, কিশোরগঞ্জ: প্রধানমন্ত্রী শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক সুরক্ষা ও নিরাপত্তা কর্মসূচির আওতায় কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলার পৌরসভা ও ছয়টি ইউনিয়নের বিভিন্ন প্রান্তিক পর্যায়ের উপকারভোগীদের সাথে এমপির মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (১১ নভেম্বর) বেলা ১১.৩০ ঘটিকায় হোসেনপুর উপজেলা পরিষদ প্রাঙ্গণে অনুষ্ঠিত এ মতবিনিময় সভায় উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ সোহেল এম কম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপকারভোগীদের সাথে মতবিনিময় করেন শহীদ সৈয়দ নজরুল ইসলামের কন্যা ও বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আশরাফুল ইসলামের ছোট বোন কিশোরগঞ্জ-১ (সদর-হোসেনপুর) আসনের সংসদ সদস্য ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি।
গোবিন্দপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শাহজাহান সাজুর সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ সোহেল এম কম, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) অনিন্দ্য মন্ডল, শহীদ সৈয়দ নজরুল ইসলামের কনিষ্ঠ কন্যা সৈয়দা রাফিয়া নুর রুপা, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শাহ মাহবুবুল হক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আশরাফ হোসেন কবির, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার তানভীর হাসান, উপজেলা সমাজসেবা অফিসার এহসানুল হক, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোখলেসুর রহমান মাস্টার প্রমুখ।
বিভিন্ন ভাতা প্রাপ্ত উপকারীদের উদাত্ত আহ্বান জানিয়ে প্রধান অতিথির বক্তব্যে ডা. সৈয়দ জাকিয়া নূর লিপি এমপি বলেন আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকাকে বিজয়ী করে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।
তিনি বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামীতে ক্ষমতায় গেলে আপনাদের ভাতা বৃদ্ধি করা হবে।জাতীয় সংসদ নির্বাচনে সামনে রেখে উপস্থিত সকলকেই নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহবান জানিয়ে তিনি আরো বলেন শেখ হাসিনা সরকার নারীদের কল্যাণে সব সময় বিশেষ ভূমিকা রাখছেন।
error: Content is protected !!