হোম » শিক্ষা » “সানওয়ে স্কুল এন্ড কলেজের এসএসসি-২০২১ পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত”

“সানওয়ে স্কুল এন্ড কলেজের এসএসসি-২০২১ পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত”

মোঃ আসাদুজ্জামান বাচ্চুঃ (০৭ নভেম্বর ২১, লালমাটিয়া,ঢাকা):সানওয়ে স্কুল এন্ড কলেজের ২০২১ সনের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা কলেজ ক্যাম্পাসে অনুষ্ঠিত হয়েছে।

আজ রবিবার সকাল এগারটায় কলেজের অধ্যক্ষ সৈয়দ নজরুল ইসলামের সভাপতিত্বে এবং বাংলা বিভাগের প্রভাষক আফসানা জামানের সঞ্চালনায় অনুষ্ঠিত বিদায় সংবর্ধনা ও দু’আ মাহফিলে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মোহাম্মদপুর থানা মাধ্যমিক শিক্ষা অফিসার জনাব রাজু আহমেদ। বিশেষ অথিতি হিসাবে উপস্থিত ছিলেন উপাধ্যক্ষ মোঃ আসাদুজ্জামান বাচ্চু।

প্রধান অতিথির বক্তব্যে বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্যে রাজু আহমেদ বলেন-“শিক্ষা জীবনের অত্যন্ত গুরুত্বপূর্ণ স্তর হচ্ছে এসএসসি পরীক্ষা।এই পরীক্ষার ভালো ফলাফল ভবিষ্যৎ জীবন গঠনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।তাই,সতর্কতা ও সর্বোচ্চ মেধার প্রয়োগে তোমাদেরকেকাঙ্খিত ফলাফল অর্জন করতে হবে।মোহাম্মদপুর থানার মধ্যে সানওয়ে স্কুল এন্ড কলেজকে একটি আদর্শ শিক্ষা প্রতিষ্ঠান এবং ইহার অধ্যক্ষকে একজন শ্রেষ্ঠ শিক্ষক হিসাবে অভিহিত করে তিনি বলেন -নিশ্চয়ই এই প্রতিষ্ঠানের শিক্ষার্থী হিসাবে তোমরা সারাজীবন গৌরব করতে পারবে।সানওয়ে স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীরা আধুনিক বাংলাদেশ ও উন্নত জাতি গঠনে একদিন অবদান রাখবে বলেও তিনি দৃঢ় আশাবাদ ব্যক্ত করেন”।

সভাপতির বক্তব্যে অধ্যক্ষ সৈয়দ নজরুল ইসলাম বলেন-“বিগত দিনগুলোতে আমাদের অভিজ্ঞ,আন্তরিক ও মেধাবী শিক্ষকমন্ডলী তাদের সর্বোচ্চ সেবা দিয়ে তোমাদের আদর্শ মানুষ ও প্রকৃত ছাত্র হিসাবে গড়ে তোলার চেষ্টা করেছেন।এসএসসি পরীক্ষায় ভালো ফলাফল উপহার দিয়ে তোমরা তোমাদের বাবা-মা ও শিক্ষকদের গৌরব ও তোমাদের ভবিষ্যৎকে উজ্জ্বল করবে,ইনশাআল্লাহ”।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পরীক্ষা নিয়ন্ত্রক শামছুল হুদা,কো-অর্ডিনেটর ইয়াজদানি সরকার, একাউন্টিং বিভাগের সিনিয়র শিক্ষক সারোয়ার আহমেদ,ইংরেজি শিক্ষক শফিকুল ইসলাম ।বিদায়ী শিক্ষার্থীদের মধ্য থেকে অনুভূতি ব্যক্ত করেন নিলয় পাল ও সোহানা খান।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!