সাতক্ষীরার শ্যামনগরে উৎসব-আনন্দে বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন দৌড় অনুষ্ঠিত 

মারুফ বিল্লাহ রুবেল, সাতক্ষীরা  প্রতিনিধিঃ শ্যামনগরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে ‘বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন’ ২০২১ দৌড় অনুষ্ঠিত হয়েছে। উপজেলার সকল ইউনিয়ন, শিক্ষাপ্রতিষ্ঠান ও স্বেচ্ছাসেবী সংগঠন থেকে প্রায় ৭ শতাধিক প্রতিযোগী অংশগ্রহণ করেন। সোমবার (২২ ফেব্রুয়ারি) সকাল ১০ টায় উপজেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় বাংলাদেশ সেনাবাহিনীর ৫৫ পদাতিক ডিভিশন ও যশোর অঞ্চল এর আয়োজনে শ্যামনগর উপজেলা পরিষদ চত্বর থেকে ম্যারাথন দৌড় প্রতিযোগিতা উদ্বোধন করা হয়।
উক্ত ম্যারাথন দৌড় প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম আতাউল হক দোলন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা আ.ন.ম আবুজর গিফারী এত সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান প্রভাষক সাঈদ-উজ-জামান সাঈদ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান খালেদা আইয়ুব ডলি, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ শহীদুল্লাহ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ শাহিনুল ইসলাম,উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাহিদ সুমন,উপজেলার রিপোর্টার্স ক্লাবের সভাপতি গাজী আল ইমরান প্রমুখ।
এ সময় ম্যারাথনে অংশগ্রহণকারী শ্যামনগর সরকারি মহসীন ডিগ্রি কলেজের শিক্ষার্থী মিলন বলেন, এমন একটা সুন্দর অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পেরে আমাদের ভালো লাগছে। এই ম্যারাথনে অংশগ্রহণ করতে পেরে আমাদের নতুন অভিজ্ঞতা হলো।
উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্যে উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম আতাউল হক দোলন বাংলাদেশ সেনাবাহিনী কে শ্যামনগর উপজেলা বাসীর পক্ষ থেকে ধন্যবাদ জানিয়ে বলেন বাংলাদেশ সেনাবাহিনী দুর্যোগকালীন সময় ও দেশের ক্রান্তিলগ্নে যেভাবে মানুষের পাশে দাড়িয়ে কাজ করেন তাতে আমরা সত্যিই অনেক গর্বিত।