হোম » প্রধান সংবাদ » রায়গঞ্জের সলঙ্গায় ভুমিহীনদের মাঝে পাকা ঘর বিতরনে অনিয়মের অভিযোগ

রায়গঞ্জের সলঙ্গায় ভুমিহীনদের মাঝে পাকা ঘর বিতরনে অনিয়মের অভিযোগ

মোঃ মোকাদ্দেস হোসাইন সোহান, রায়গঞ্জ, সিরাজগঞ্জঃ- সিরাজগঞ্জে রায়গঞ্জ সলঙ্গায় মুজিব শতবর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া উপহার পাকা ঘর বিতরনে অনিয়মের অভিযোগ পাওয়া গেছে। গত ৭ই ফেব্রম্নয়ারী সলঙ্গা থানার আমশড়া গ্রামের আব্দুল বারীক, রেজাউল করিম ও সাখাওয়াত হোসেন এর নেতৃত্বে ১০৫ জনের স্বাক্ষরিত লিখিত এ অভিযোগটি রায়গঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর দাখিল করেন।

 

অত্র অভিযোগ সুত্রে জানা যায়, রায়গঞ্জ উপজেলার সলঙ্গা থানা ধুবিল ইউনিয়নের ২নং ওয়ার্ড আমশড়া গ্রামে মুজিব শতবর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া উপহার প্রকৃত ভুমিহীনদের মাঝে পাকা ঘর বরাদ্ধ দিয়েছেন কিন্তু প্রকৃত ভুমিহীনরা তাদের ন্যয্য অধিকার থেকে বঞ্চিত হয়েছে বলে অভিযোগ করেছে এলাকাবাসী। যার ফলে, আমশড়া গ্রামের মৃত নুরম্নল প্রাং এর ছেলে আব্দুল হামিদ, মৃত মকবুল হোসেন এর ছেলে আব্দুল হান্নান ও আসলাম, মৃত কুরমান এর ছেলে আবু সাইদ, মতিয়ার এর ছেলে মিলন হোসেন ও লালন হোসেন, রহিস উদ্দিন এর ছেলে মফিজ উদ্দিন,

 

মৃত মোজাহারের ছেলে ঝন্টু ও আলম সহ আরো অনেক প্রকৃত ভুমিহিনরা উপস্থিত গনমাধ্যমকর্মীদের বলেন, আমরা টাকা দিতে না পাড়ায় প্রধানমন্ত্রীর উপহার পাই নাই। যারা টাকা দিয়েছেতারা ২/৩ টা ঘর পেয়েছে এবং পাকা বাড়ী ঘর থাকা অসস্থায় তাদের কে ঘর দিয়েছে।

 

মুজিব শতবর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার অসহায় ভুমিহীনদের মাঝে পাকা ঘর বিতরনে মহৎ কাজটি অনিয়মের কারনে প্রশ্নবৃদ্ধ হয়েছে বলে দাবী করেন রেজাউল করিম মানিক। তিনি আরো বলেন, আমি এ ব্যাপারে লিখিত অভিযোগ করেছি সংশিস্নষ্ট প্রসাশনের নিকট আমার আবেদন বিষয়টি যথাযথ তদমত্ম করে, এলাকার প্রকৃত ভুমিহীনদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর এই উপহার বন্টন করার জন্য এবং অনিয়মে যে সকল কর্মকর্তারা জড়িত রয়েছে তাদের বিরম্নদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবেন।

error: Content is protected !!