ভৈরবে ছিনতাইকারীর ছুরিকাঘাতে ব্যবসায়ী নিহত

এম আর ওয়াসিম, ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ  কিশোরগঞ্জের ভৈরবে ছিনতাইকারীর ছুরিকাঘাতে নিতাই চন্দ্র সাহা (৬৫) নামের এক ব্যবসায়ীর মৃত্যু ঘটে। নিহত নিতাই চন্দ্র সাহা পৌর এলাকার ভৈরব বাজার ডাল পট্টির মৃত নিদান চন্দ্র সাহা পুত্র বলে জানা যায়।  আজ ১৩ ফেব্রুয়ারী শনিবার সকাল ৭ টার দিকে মেঘনা নদীর পাড়ে রেলওয়ে সেতু সংলগ্ন এলাকায় ঘটনাটি ঘটেছে। খবর পেয়ে ভৈরব থানা পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।
 ঘটনা ও পুলিশ সূত্রে যায়, বস্তা ব্যবসায়ী নিতাই সকালে ঘুম থেকে উঠে মেঘনা নদীর পাড় এলাকায় হাঁটতে যায়। প্রতিদিনের মত আজ শনিবার সকাল অনুমান সাড়ে ৬ ঘটিকার সময় পাওয়ার হাউজের সামনে দিয়ে রেলওয়ে সেতু সংলগ্ন এলাকায় পৌঁছলে ছিনতাইকারীরা তাকে আটক করে তার মোবাইলটি নেয়ার চেষ্টা করে। এসময় বাধা দিলে ছিনতাইকারীরা তার পায়ের উরুতে ছুরি দিয়ে আঘাত করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহত নিতাইকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।
এবিষয়ে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত ডাক্তার মোখিত ইসলাম জানান, অতিরিক্ত রক্ত ক্ষরনের কারনে পথিমধ্যই তার মৃত্যু হয়। ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শাহিন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। বিষয়টি তদন্ত করা হচ্ছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।নিহতের মরদেহ কিশোরগঞ্জ মর্গে প্রেরণ করা হয়েছে।