হোম » প্রধান সংবাদ » শোক আর শ্রদ্ধায় জাতির পিতাকে স্মরণ করেছে মিরপুর প্রেসক্লাব

শোক আর শ্রদ্ধায় জাতির পিতাকে স্মরণ করেছে মিরপুর প্রেসক্লাব

নিজস্ব প্রতিনিধি:: গভীর শোক আর বিনম্র শ্রদ্ধার মধ্য দিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের নিহত সদস্যদের স্মরণ করছে মিরপুর প্রেসক্লাব- ঢাকা। শনিবার (১৫ আগস্ট) রাজধানীর মিরপুর প্রেসক্লাবের কার্যালয়ে নানা আয়োজনের মধ্য দিয়ে পালিত হয়েছে জাতীয় শোক দিবস।

বেলা দুইটার দিকে মিরপুর প্রেসক্লাব ভবন প্রাঙ্গণে জাতির জনকের প্রতিকৃতিতে মিরপুর প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা ও বাংলাদেশ প্রতিদিনের সিনিয়র সাংবাদিক সাইদুর রহমান রিমন, মিরপুর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি- গোলাম কাদের ও সাধারণ সম্পাদক- সৈয়দ শফিকুর রহমান পলাশ সহ অন্যান্য নেতৃবৃন্দ ও সাংবাদিকগণ শ্রদ্ধা নিবেদনের মধ্য দিয়ে শুরু করেন জাতীয় শোক দিবসের কর্মসূচি।

স্বাধীনতার মহান স্থপতি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানাতে মিরপুর প্রেসক্লাবে জমায়েত হন সকল সদস্যরা। এছাড়াও বিভিন্ন বয়সী মানুষ এসেছিল ফুল হাতে। সর্বত্র বিরাজ করে শোকের আবহ।

মিরপুর প্রেসক্লাব সভাকক্ষে সূরা ফাতিহা পাঠ, কোরআনখানি, মিলাদ-মাহফিল ও আলোচনা সভা শেষে দুস্থদের মধ্যে খাবার বিতরণসহ নানা কর্মসূচির আয়োজন করেন।

আলোচনা সভায় অংশ গ্রহণ করেন, মিরপুর প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা ও বাংলাদেশ প্রতিদিনের সিনিয়র সাংবাদিক সাইদুর রহমান রিমন, মিরপুর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি- গোলাম কাদের ও সাধারণ সম্পাদক- সৈয়দ শফিকুর রহমান পলাশ।

error: Content is protected !!