JavaScript must be enabled in order for you to see "WP Copy Data Protect" effect. However, it seems JavaScript is either disabled or not supported by your browser. To see full result of "WP Copy Data Protector", enable JavaScript by changing your browser options, then try again.
সংবাদ শিরোনাম:
Home / শহর-নগর / লালমনিরহাটে গুজব ও আতস্ক এড়াতে জনসচেতনতা মূলক ও আইনশৃংখলা বিষয়ক মতবিনিময় সভা
লালমনিরহাটে গুজব ও আতস্ক এড়াতে জনসচেতনতা মূলক ও আইনশৃংখলা বিষয়ক মতবিনিময় সভা

লালমনিরহাটে গুজব ও আতস্ক এড়াতে জনসচেতনতা মূলক ও আইনশৃংখলা বিষয়ক মতবিনিময় সভা

  লালমনিরহাট, হাতীবান্ধা থেকে মিজানুর রহমান : লালমনিরহাট এলাকায় রোহিঙ্গা কর্তৃক মানুষের বিভিন্ন ক্ষয় ক্ষতির গুজব ও আতঙ্ক এড়াতে ১১ জুলাই রাতে লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার মদাতী ইউনিয়ন পরিষদ চত্ত্বরে কমিউনিটি পুলিশের আইনশৃংখলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
মদাতী ইউপি চেয়ারম্যান আব্দুল কাদেরের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ শফিউল আরিফ।বিশেষ অতিথি এবং অন্যান্যের মধ্যে বক্তব্যদেন
লালমনিরহাট জেলা পুলিশ সুপার রশিদুল হক
,উপজেলা পরিষদ চেয়ারম্যান মাহবুবুজ্জামান আহমেদ,ইউএনও রবিউল হাসান,থানার ওসি মকবুল হোসেন,ও লালমিনরহাট জেলা কমিউনিটি পুলিশিংয়ের সাধারন সম্পাদক অধ্যাপক মিজানুর রহমান,
ভোটমারী ইউপি চেয়ারম্যান আহাদুল হোসেন চৌধুরী,কমিউনিটি পুলিশের থানা সদস্য সচিব মনিরুল ইসলাম কাঞ্চন,ইউনিয়ন সভাপতি পবিত্র কুমার,সদস্য সচিব হামিদুর রহমান, ইউনিয়ন আ’লীগ সভাপতি আনিছুর রহমান ও সেক্রেটারী গোলাম কিবরিয়া জুয়েল প্রমুখ।
জেলা প্রশাসক রোহিঙ্গা বিষয়ে ভয় পাওয়ার কোন কারন নেই উল্লেখ করে বলেন তাঁরা আমাদের মতোই মানুষ,সরকারের দেয়া আশ্রয়ের বাইরে তাদের আসারও কোন সুযোগ নেই তারপরও কেউ চুরি করে আসলে গুজবে কান না দিয়ে চ্যালেঞ্জ করে প্রশাসন ও জনপ্রতিনিধিদের অবহিত করতে হবে।
তিনি গুজবের প্রভাব এড়াতে সন্তানদের শিক্ষিত করে গড়ে তুলতে অভিভাবকদের প্রতি আহবান জানান।পুলিশ সুপার বলেন কিছু লোক উত্তরবঙ্গের মানুষের সরলতার সুযোগ নিয়ে এবং পরিবেশ পরিস্থিকে অসহিষ্ণু ও অস্থিশীল করতে এ গুজব সৃষ্টি করেছে যাদের চিহ্নিত করা হয়েছে। তিনি আতঙ্কিত না হয়ে সবাইকে স্বাভাবিক কাজ কর্ম চালিয়ে যাওয়ার পরামর্শ দেন এবং গুজব এড়াতে মসজিদে মসজিদে আলোচনারও আহবান জানান।
রোহিঙ্গাদের নামে আতঙ্কিত না হওয়ার আহবান জানিয়ে উপজেলা পরিষদ চেয়ারম্যান হুশিয়ারী উচ্চারণ করে বলেন রোহিঙ্গাদের আশ্রয়দিয়ে প্রধানমন্ত্রী মানবতার নেত্রী হয়েছেন,যারা এ সরকারের উন্নয়ন ব্যাহত করতে চায় এবং যারা মাদকের সাথে জড়িত তারাই এই গুজব ছড়াচ্ছে।

Comments

comments

About গণমানুষের আওয়াজ.কম

Scroll To Top
error: Content is protected !!