JavaScript must be enabled in order for you to see "WP Copy Data Protect" effect. However, it seems JavaScript is either disabled or not supported by your browser. To see full result of "WP Copy Data Protector", enable JavaScript by changing your browser options, then try again.
সংবাদ শিরোনাম:
Home / শহর-নগর / আখাউড়া স্থলবন্দরে অসুস্থ্য যাত্রীদের চলাচলে হুইল চেয়ার ও ট্রলি বিতরণ করেন জেলা প্রশাসক
আখাউড়া স্থলবন্দরে অসুস্থ্য যাত্রীদের চলাচলে হুইল চেয়ার ও ট্রলি বিতরণ করেন জেলা প্রশাসক

আখাউড়া স্থলবন্দরে অসুস্থ্য যাত্রীদের চলাচলে হুইল চেয়ার ও ট্রলি বিতরণ করেন জেলা প্রশাসক

  ব্রাহ্মণবাড়িয়া আখাউড়া থেকে, মোঃ মোজাম্মেল ভূইয়া : ব্রাহ্মণবাড়িয়া আখাউড়া স্থলবন্দরে অসুস্থ্য যাত্রীদের চলাচলে হুইল চেয়ার ও ট্রলি দিলেন জেলা প্রশাসক
মঙ্গলবার দুপুরে আখাউড়া স্থলবন্দর ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন সরকারী প্রতিষ্ঠান পরির্দশন করেছেন ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান। পরির্দশনের সময় তিনি সংশ্লিষ্ট কর্মকর্তাদের নিকট থেকে বিভিন্ন সুবিধা-অসুবিধা, সমস্যা-সম্ভাবনা ও প্রতিবন্ধিকতা সম্পর্কে অবহিত হন এবং স্থলবন্দরে যাত্রীদের মালমাল পরিবহণের জন্য ৪টি ট্রলি, রোগীদের জন্য ২টি হুইল চেয়ার ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একটি ফ্রিজ প্রদান করেন।
এসময় ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক রেজুওয়ানুর রহমানের সাথে ছিলেন আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান, আখাউড়া উপজেলার সহকারী কমিশনার ভূমি জেসমিন সুলতানা।
জেলা প্রশাসক রেজুওয়ানুর রহমান দুপুর ১২টায় প্রথমে পরির্দশন করেন আখাউড়া উত্তর ইউনিয়নের কল্যাণপুর কমিউনিটি ক্লিনিক। এখানে তিনি স্থানীয়দের চিকিৎসা সেবার খোজ খবর নেন। সেবার মান নিয়েও তিনি সংশ্লিষ্টদের সাথে কথা বলেন। পরে এখান থেকে জেলা প্রশাসক সরাসরি চলে যান আখাউড়া স্থলবন্দরে।
আখাউড়া স্থলবন্দর পরির্দশন শেষে তিনি বাংলাদেশ-ভারত ভ্রমনকৃত যাত্রীদের সঙ্গে কথা বলেন।বন্দরের ইমিগ্রেশনের সামনে নবনির্মিত চেকপোষ্ট গেইট দেখেন এবং তার খোজ খবর নেন। এসময় বাংলাদেশ-ভারত ভ্রমনকারী যাত্রীদের মালামাল পরিবহণ সুবিধার্থে ৪ ট্রলি এবং অসুস্থ্য যাত্রীদের জন্য ২টি হুইল চেয়ার প্রদান করেন জেলা প্রশাসক।
এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কাষ্টমস কর্মকর্তা শ্যামল কুমার, বন্দরের সিনিয়র ব্যবসায়ী আব্বাস ভুইয়া, আখাউড়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক মনির হোসেন বাবুল, আমদানী-রফতানী কারক এ্যাসোসিয়েশন সভাপতি আব্দুল ওহাব, সিনিয়র ব্যবসায়ী আক্তার হোসেন, আমদানী রফতানী কারক এ্যাসোসিয়েশনের যুগ্ম সাধারন সম্পাদক মো: রাজিব ভুইয়া প্রমুখ। স্থলবন্দর পরিদর্শন শেষে তিনি চলে আসেন আখাউড়া উত্তর ইউনিয়ন পরিষদে।
এখানে তিনি ইউনিয়ন পরিষদের বিভিন্ন খোজখবর নেন। এসময় উপস্থিত ছিলেন উত্তর ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল হান্নান স্বপনসহ পরিষদের সদস্যরা। পরে এখান থেকে সরাসরি জেলা প্রশাসক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চলে আসেন। তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ঘুরে দেখেন এবং চিকিৎসা সেবার মান উন্নয়নে সকল চিকিৎসকদের সাথে কথা বলেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ঔষধপত্র নিরাপদ রাখতে একটি ফ্রিজ প্রদান করেন ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক। ফ্রিজ গ্রহন করেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা: শফিউর রহমান। এসময় অন্যদের মধ্যে ছিলেন উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল মমিন বাবুল, কালের কন্ঠের জেলা প্রতিনিধি বিশ্বজিৎ পাল বাবু ও সাবেক ছাত্রলীগ নেতা মনির হোসেন প্রমুখ।
পরে তিনি আখাউড়া উপজেলা সদর ইউনিয়ন ভূমি অফিস পরির্দশন করেন।

Comments

comments

About গণমানুষের আওয়াজ.কম

Scroll To Top
error: Content is protected !!