Home » মতামত

মতামত

ধুনটে স্কুল মাঠে পশু হাট লাগিয়েছেন পরিচালনার কমিটির সদস্যরা শিক্ষার পরিবেশ বিপর্যয়

এম.এ রাশেদ (বগুড়া) প্রতিনিধিঃবগুড়ার ‘ধুনটের কান্তনগর সরকারী প্রাথমিক বিদ্যায়ের ’খেলার মাঠ দখল করে গরু ছাগলের হাট লাগিয়েছেন স্কুল পরিচালনা কমিটির সদস্যরা । রক্ষকরা ভক্ষকের ভুমিকা নিয়ে এ অনৈতিক কাজ করার কারনে শিক্ষার পরিবেশ মারাতœক বিপর্যয় সহ নানা রোগে আক্রান্ত হচ্ছে কোমলমতি শিশু শিক্ষার্থীরা। সরজমিনে অনুসন্ধানে জানা গেছে, উপজেলার কান্তনগর এলাকার তৎকালীন শিক্ষানুরাগী ব্যক্তিবর্গের স্বেচ্ছায় দান করা ১একর ২১ শতক জমির ... Read More »

রানীশংকৈলে ইউপি পর্যায়ে ভ‚মি অধিকার ও সরকারি পরিসেবা কমিটির বার্ষিক সভা

রাণীশংকৈল(ঠাকুরগাঁও)প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের রানীশংকৈলে রবিবার দুপুরে ৩নং হোসেনগাঁও ইউনিয়ন ভ‚মিহীন সমন্বয় কমিটির আয়োজনে এবং কমিউনিটি ডেভেলপমেন্ট এসোসিয়েশন (সিডিএ )’র সহযোগিতায় ইউনিয়ন পর্যায়ে ভ‚মি অধিকার ও সরকারি পরিসেবা নিশ্চিত করণে ইউনিয়ন পরিষদ ও ইউনিয়ন ভ‚মিহীন সমন্বয় কমিটির বার্ষিক সভা অনুষ্ঠিত হয়েছে। ৩নং হোসেনগাঁও ইউনিয়ন পরিষদ হলরুমে জাতীয় সংগীতের মধ্য দিয়ে অনুষ্ঠানের শুরু হয়। ইউনিয়ন ভ‚মিহীন সমন্বয় কমিটির সভাপ্রধান মোঃ সফিকুল ইসলামের সভাপতিত্বে ... Read More »

বগুড়ার শেরপুর উপজেলার শ্রেষ্ঠ জয়িতা মজিদা

শেরপুর (বগুড়া) প্রতিনিধিঃ আন্তজাতিক নারী নির্যতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উপলক্ষে এবং মহিলা বিষয়ক অধিদপ্তর, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের উদ্যোগে সারা দেশ ব্যাপি পরিচালিত জয়িতা অন্বেষণে বাংলাদেশ শীর্ষক বিশেষ কার্যক্রমের আওতায় অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী নারী ক্যাটাগরিতে বগুড়ার শেরপুর উপজেলা পর্যায়ে “শ্রেষ্ঠ জয়িতার” সম্মানে ভ‚ষিত হয়েছেন শাহবন্দেগী ইউনিয়নের ঘোলাগাড়ীর গ্রামের জুলফিকার আলীর স্ত্রী মোছাঃ মজিদা বেগম। সোমবার ৯ ... Read More »

নিজের জন্য উপদেশটা কিন্ত পড়লে অনেকেই উপকৃত হতে পারে

প্রোফেসর মোস্তাক এইচ সাত্তারঃ মৃত্যুর পরও ব্যাংকে আপনার টাকা রয়ে যায়। অথচ আমরা আমাদের জীবদ্দশায় খরচ করার জন্য প্রয়োজনীয় টাকা পাই না। একজন চীনা বিত্তবান মারা গেলেন। ভদ্রলোকের বিধবা স্ত্রী ২০০ কোটি টাকার মালিক হয়ে তার মৃত স্বামীর ড্রাইভারকে বিয়ে করে ফেললেন। সদ্য বিবাহিত ড্রাইভার মনে মনে বললেন, এতদিন জানতাম আমি আমার মালিকের জন্য কাজ করেছি। এখন দেখি আমার হৃদয়বান ... Read More »

এক জন গহর জাহান

আওয়াজ অনলাইন : ব্যাংকার গহর জাহান। নিজের ঘর ছিল না, ছিল না স্বামী কিংবা সন্তান। ওপেন হার্ট সার্জারি হয়েছিল আগে। সোমবার কর্মরত অবস্থায় হঠাত্ চেয়ারে ঢলে পড়েন। সঙ্গে সঙ্গে মৃত্যু হয় তার। উত্তরায় প্রাইম ব্যাংকের কার্যালয়ে এ ঘটনা ঘটে। এই মৃত্যু ব্যথিত করেছে বহু মানুষকে। তার জন্য সামাজিক যোগাযোগ মাধ্যমে শোক জানিয়েছেন অনেকে। রাজশাহী বিশ্ববিদ্যালয়ে দ্বিতীয় বর্ষে পড়াকালীন ওপেন হার্ট ... Read More »

BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes
Scroll Up
error: Content is protected !!