হোম » Uncategorized » ক্লাব ও সতীর্থদের কাছে ক্ষমা চাইলেন মেসি

ক্লাব ও সতীর্থদের কাছে ক্ষমা চাইলেন মেসি

আওয়াজ অনলাইন: আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসির সৌদি আরব সফর নিয়ে ফুটবল বিশ্বে তমুল ঝড়। গত সোমবার স্ত্রী-সন্তানদের নিয়ে ফ্রান্স ছেড়ে ছিলেন মেসি। অনুমতি না নিয়ে সৌদি সফরে যাওয়ায় পিএসজি দুই সপ্তাহের জন্য নিষিদ্ধও করেছে মেসিকে। সেই অন্যায়ের জন্য ক্ষমা চেয়েছেন আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ী অধিনায়ক।

সৌদি সফর নিয়ে অবশেষে মুখ খুললেন মেসি। ইনস্টাগ্রামে স্টোরিতে একটি ভিডিও বার্তা দিয়েছেন। বার্তায় ক্লাব কর্তৃপক্ষ এবং সতীর্থদের কাছে ক্ষমা চেয়ে মেসি জানিয়েছেন, ভেবে ছিলেন ছুটি থাকবে। সফরের পরিকল্পনা শেষ মুহূর্তে বাতিল করা সম্ভব হয়নি। সৌদি থেকে প্যারিস ফিরে গিয়েছেন মেসি।

মেসি বলেছেন, ‘যা কিছু হয়েছে, তার জন্য এই বার্তাটা দিতে চেয়েছিলাম। প্রথমত আমি ক্লাব এবং সতীর্থদের কাছে ক্ষমা চাইছি। সত্যি বলতে ভেবেছিলাম আগের মতোই ম্যাচের পরের দিন ছুটি পাব। তাই সৌদি আরব সফরের পরিকল্পনা করেছিলাম। আগে এক বার পরিকল্পনা করেও যেতে পারিনি। সফর বাতিল করতে হয়েছিল। যা করেছি, তার জন্য আবারও ক্ষমাপ্রার্থী আমি। এখন প্যারিসেই আছি। ক্লাবের সিদ্ধান্তের জন্য অপেক্ষা করছি। আর কিছু বলতে চাই না। ভালবাসা থাকল।’

ফরাসি সংবাদমাধ্যমগুলির দাবি অনুযায়ী, দুই সপ্তাহের জন্য নিষিদ্ধ থাকবেন মেসি। এই সময়ের মধ্যে তিনি ক্লাবের অনুশীলনে যোগ দিতে পারবেন না, কোনো ম্যাচ খেলতে পারবেন না এবং তাকে এই দু’সপ্তাহের বেতনও দেয়া হবে না। নির্বাসনের কারণে ত্রয়েস এবং আজাক্সিয়োর বিরুদ্ধে খেলতে পারবেন না মেসি।

অনুশীলন করতে না দেয়া এবং বেতন না দেয়া মেসির প্রতি চূড়ান্ত অপমান বলেই মনে করছে সংশ্লিষ্ট অনেকে। তাদের ধারণা, মেসি হয়তো পিএসজি’র হয়ে শেষ ম্যাচ খেলে ফেলেছেন। ভবিষ্যতে ফরাসি ক্লাবের জার্সিতে তাকে আর না-ও দেখা যেতে পারে।

অন্যদিকে, ইংল্যান্ডের একটি দৈনিকের দাবি অনুযায়ী, বছরে ৪০ কোটি ডলারে সৌদির ক্লাব আল হিলালের সঙ্গে চুক্তিবদ্ধ হতে চলেছেন মেসি। দু’পক্ষের মধ্যে চুক্তি নিয়ে চূড়ান্ত কথাবার্তা হয়ে গিয়েছে। বাকি রয়েছে শুধু আনুষ্ঠানিক সাইনিং পর্ব।

error: Content is protected !!