হোম » Uncategorized » পাবনায় র‍্যাব কর্তৃক ৫০৬ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

পাবনায় র‍্যাব কর্তৃক ৫০৬ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

রাউজ আলী: রেপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে।
জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‍্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।
এরই ধারাবাহিকতায় মোঃ মারুফ হোসেন পিপিএম অধিনায়ক, র‍্যাব-১২, সিরাজগঞ্জ মহোদয়ের নির্দেশনায় ২/০১/২০২৩ তারিখ ০০.৩০ ঘটিকায় সিনিয়র এএসপি কিশোর রায় এর নেতৃত্বে র‍্যাব-১২, সিপিসি-২, পাবনা কোম্পানির একটি চৌকষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ‘পাবনা জেলার বেড়া উপজেলার আমিনপুর থানাধীন কাজিরহাট ঘাট এর পল্টুনের উপর’ একটি মাদক উদ্ধার অভিযান চালিয়ে ৫০৬ বোতল অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ফেন্সিডিল, মাদক বহনের কাজে ব্যবহৃত ০১টি ট্রাক, ট্রাকের কাজপত্র, মোবাইল-০২টি, সিমকার্ড-০২টি এবং নগদ-৫,৭৫০/- টাকাসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।
গ্রেফতারকৃত আসামী ০১। মোঃ তৌহিদ @ জীবন (২০), পিতা মোঃ জাকির আলী মন্ডল, ০২।
মোঃ বখতিয়ার হোসেন (২৫), পিতা-মোঃ মোক্তার হোসেন, উভয় সাং-তালশার উত্তরপাড়া, থানা-মহেষপুর, জেলা-ঝিনাইদহ।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবৎ আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে দেশের বিভিন্ন জেলায় পরিবহনের মাধ্যমে অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ফেন্সিডিল বিক্রয় করে আসছিল।
গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মামলা দায়ের করত জব্দকৃত আলামতসহ  আমিনপুর থানায় হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

Loading

error: Content is protected !!