হোম » Uncategorized » আসন্ন দুর্গাপূজা উপলক্ষে  সেনেরহুদা মন্দির পরিদর্শন করেন  জনাব থানার ওসি মো সাইফুল ইসলাম । 

আসন্ন দুর্গাপূজা উপলক্ষে  সেনেরহুদা মন্দির পরিদর্শন করেন  জনাব থানার ওসি মো সাইফুল ইসলাম । 

মো: তারিকুর রহমান চুয়াডাঙ্গা প্রতিনিধি: সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে জীবননগর উপজেলার উথলী ইউনিয়নের সেনেরহুদা দাসপাড়ার মন্দির পরিদর্শন করলেন জীবননগর থানার ওসি সাইফুল ইসলাম এবং ওসি (তদন্ত) ফেরদৌস ওয়াহিদ। বৃহস্পতিবার (৮ই অক্টোবর) রাত ১০টার সময় ওসিদ্বয় এই মন্দির পরিদর্শনে আসেন।
এ সময় ওসি সাইফুল ইসলাম এবং ওসি (তদন্ত) ফেরদৌস ওয়াহিদ সেনেরহুদা দাসপাড়া মন্দিরের সভাপতি শ্রী লালন দাস এবং সাধারণ সম্পাদক শ্রী সুকেন দাসের সাথে মতবিনিময় করেন এবং পূজা উদযাপন বিষয়ে তাদের প্রস্তুতির খোঁজখবর নেন। দাসপাড়ার হিন্দু সম্প্রদায়ের অন্যান্য সদস্যরা এ সময় উপস্থিত ছিলেন।
মন্দির পরিদর্শনে এসে ওসি সাইফুল ইসলাম বলেন, বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক দেশ। প্রত্যেক ধর্মের মানুষ এদেশে নির্বিঘ্নে তাদের ধর্মীয় উৎসব পালন করে। এতে কোনপ্রকার সমস্যা হয়না৷ পুলিশ সদস্যরা রাতদিন দুর্গাপূজা মণ্ডপের নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত থাকবে। কোনপ্রকার অনাকাঙ্ক্ষিত সমস্যার সৃষ্টি হলে পুলিশ সদস্যদের সহায়তা নেওয়ার জন্য তিনি পূজা উদযাপন কমিটির সদস্যদের পরামর্শ দেন। পর্যায়ক্রমে তিনি জীবননগর উপজেলার প্রতিটি পূজামণ্ডপ পরিদর্শন করবেন।
error: Content is protected !!