হোম » প্রধান সংবাদ » মোংলার মোঃ ইস্রাফিল হাওলাদার এর জন্মদিন উপলক্ষে বিভিন্ন সংগঠনের শুভেচ্ছা।

মোংলার মোঃ ইস্রাফিল হাওলাদার এর জন্মদিন উপলক্ষে বিভিন্ন সংগঠনের শুভেচ্ছা।

শেখ নাইম ইসলাম মোংলা প্রতিনিধি: হাজার যুবকের মনের আকাশের ধ্রুব নক্ষত্র,যার মুখের বুলি ও কলমের আচঁরে হাজার যুবকের প্রানে জাগে রক্তিম সাহস ও অনুভূতি। সময়ের সাহসী রাজনীতীবিদ, ন্যায়- অন্যায়ের সঠিক বিশ্লেষণকারী, সত্য ও আদর্শের হাতিয়ার। মোংলা রাজনীতির সিংহ পুরুষ মোঃ ইস্রাফিল হোসেন হাওলাদারের আজ শুভ জন্মদিন। ৭ ভাই বোনের মধ্যে তিনি হলেন সেজো, মোংলার মিঠাখালী ইউনিয়নের ঠোটারডাঙ্গা গ্রামে ১৯৮১ সালের আজকের এই দিনে জন্ম গ্রহন করেন তিনি। স্কুল জীবন শেষ করে পা রাখেন কলেজ জীবনে।
সেখান থেকেই রাজনিতিতে হাতে খড়ি এই নেতার। এর মদ্ধে পেরিয়ে গেছে অনেকটা সময়। গত বিএনপি’র ৪ দলীয় জোটের শাসন আমলে হয়েছেন রাজনিতি বলি। বিরধী জোটের শত অত্যাচারেও জনগন থেকে পিছু হটেননি এই বিপ্লবীক নেতা। ২০১৫ সালের মোংলার মিঠাখালী ইউনিয়ন থেকে ইউনিয় নির্বাচনে জনগনের নিরাঙ্কুশ সংখ্যগরিষ্ঠায় বিজয়ী হন তিনি । হয়ে ওঠেন জনতার লৌহ-মানব, অর্জন করেন মোংলার অপমার জনতার আলোকিত সমাজ গঠনের হাতিয়ার। বিচারিক কাঠগড়ায় উভয় পক্ষের ন্যায় অন্যের নিরাপক্ষ বিচার ব্যাবস্থায় অর্জন করেছেন ইউনিয়ন বাসীর ক্ষ্যাতি।
সেই সাথে রামপাল মোংলার উন্নয়নের রুপকার বর্তমান সিটি কর্পারেশনের মেয়র আলহাজ্ব তালুকদার আঃ খালেক এবং পরিবেশ, বন ও জলবায়ু বিষয়ক উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার এমপি,র নৈতিক রাজনিতির পথ ধরে মোংলার রাজনিতিতে আনেন বৈপ্লবিক পরিবর্তন কর্মি সমর্থক দের ভালোবাসায় স্থান করে নেন হাজারও মানুষের হৃদয়ে। ইউনিয়নকে মাদক মুক্ত করতে ঘোষনা করেন জিরোটরালেন্স। সেই সাথে ইউনিয়নের উন্নয়নে এনেছেন ব্যপক পরিবর্তন,
বয়স্ক ভাতা, বিধবা ভাতা, থেকে শুরু করে সকল উন্নয়নমূখী অনুদান জনস্বাধারনের দোরগোড়া পৌছাতে ও পিছু হটেননি এই নেতা। বিশেষ করে অপরাধ মূলক বিচারহীনতায় পক্ষপাতীত্ব না করে সুস্ত সমাধানেই আজ এই বিপ্লবীক নেতার জনপ্রিয়তা মানুষের মুখেমুখে প্রসাংসানীয়। তার রাজনৈক অভিবাবক বর্তমান খুলনা সিটি কর্পারেশনের মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক। তারই অসাধারণ নেত্রিত্য ও আদার্শের পথ ধরে আজও রাজনিতির গতি পথকে করে যাচ্ছেন শক্তিশালি। পরে মোংলার অওয়ামী যুবলীগের
রাজনিতি শক্তিশালি সংঘটন গঠনে আনেন অমূল পরিবর্তন।
দলের নিতিনির্ধারক’রা তাকে নির্বাচিত করেন মোংলা উপজেলা যুবলীগের সভাপতি হিসেবে। আজ এ নেতার শুভ জন্মদিনে অভিন্দন জানিয়েছেন উপজেলা আওয়ামীলীগ, পৌর আওয়ামীলীগ, এর সেস্বাসেবকলীগ, কৃষকলীগ, তাতীলীগ ওলামালীগ ছাত্রলীগের নেতা-কর্মী সহ সর্বস্তরের জনস্বাধারন।অপরদিকে মোংলার সাংবািদক সংগঠন “মোংলা ওনলাইন প্রেসক্লাব” পরিবার এর পক্ষথেকে জন্মদিনে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন গ্যাপন করা হয়েছে।
এদিকে মোংলার মাঠ প্রর্যায়ের নেতা-কর্মী রা বলছেন বর্তমান তার হাত ধরেই যুবলীগকে আরো সুসংগঠিত করা সম্ভাব। আমরা আশা করি আগামীতে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার যে শ্বপ্ন, দেশকে ক্ষুদা ‘দারিদ্র মুক্ত ও বিশ্বের মানচিত্রে বাংলাদেশ উন্নয়নশীল রাস্ট্রে মাথা উচু করে দাড়াবার যে শপথ নিয়ে দেশ পরিচালনা করে যাচ্ছে সেই লক্ষে একটা যুগউপোযোগী সংঘটনে হিসেবে যুবলীগ সঠিক নেত্রিত্বে থাকবে।
শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!