হোম » প্রযুক্তি » প্রধানমন্ত্রীর উপহারের ট্যাব মেধাবী শিক্ষার্থীদের মাঝে বিতরণ করলেন: এমপি সৈয়দা লিপি

প্রধানমন্ত্রীর উপহারের ট্যাব মেধাবী শিক্ষার্থীদের মাঝে বিতরণ করলেন: এমপি সৈয়দা লিপি

শাহজাহান সাজু (কিশোরগঞ্জ) প্রতিনিধি:বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরোর উদ্যোগে জনশুমারী ও গৃহ গণনা ২০২২ প্রকল্প থেকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসাবে কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলার মাধ্যমিক স্কুল ও দাখিল মাদ্রাসার নবম ও দশম শ্রেণীর ৩৪৭ জন মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ (ট্যাব) ট্যাবলেট বিতরণ করা হয়।
সোমবার (১৪ আগষ্ট) দুপুরে উপজেলা পরিষদ হলরুমে উপজেলার প্রশাসন ও উপজেলা পরিসংখ্যান ব্যুরোর আয়োজনে ট্যাবলেট বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) অনিন্দ্য মন্ডল।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের মাঝে ট্যাব বিতরণ করেন বাংলার বুলবুল শহীদ সৈয়দ নজরুল ইসলামের সুযোগ্য কন্যা ও শুদ্ধ রাজনীতির প্রবাদ পুরুষ বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আশরাফুল ইসলামের ছোট বোন কিশোরগঞ্জ-১ (সদর-হোসেনপুর) আসনের সংসদ সদস্য ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ সোহেল এম কম, সহকারী কমিশনার (ভূমি) নাশিতা-তুল-ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা জহিরুল ইসলাম নুর মিয়া, জেলা মাধ্যমিক শিক্ষা সমিতির সভাপতি আফাজুর রহমান খান , অফিসার ইনচার্জ আসাদুজ্জামান টিটু প্রমুখ।
এ সময় আরো উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, উপজেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ, মাধ্যমিক ও দাখিল মাদ্রাসার শিক্ষকবৃন্দ, উপজেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার বিভিন্ন সাংবাদিকবৃন্দ।
error: Content is protected !!