হোম » খেলা » কোপা আমেরিকার উদ্বোধনী ম্যাচ আটলান্টায়, ফাইনাল মায়ামিতে

কোপা আমেরিকার উদ্বোধনী ম্যাচ আটলান্টায়, ফাইনাল মায়ামিতে

আওয়াজ অনলাইন : কোপা আমেরিকার এবারের আসর আয়োজিত হবে যুক্তরাষ্ট্রে, তা আগেই নির্ধারণ করা ছিল। এবার নির্ধারণ করা হলো আসরটির ভেন্যুও। আটলান্টার মার্সিটিজ বেনজ স্টেডিয়ামে গড়াবে প্রথম ম্যাচটি। আর ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে সাউথ ফ্লোরিডার হার্ড রক স্টেডিয়ামে।  

এক যৌথ বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করে লাতিন আমেরিকার ফুটবল নিয়ন্ত্রক সংস্থা কনসাকাফ ও সেন্ট্রাল আমেরিকার ফুটবল নিয়ন্ত্রক সংস্থা। শুরুর ম্যাচ ও ফাইনালের ভেন্যু নির্ধারণ করা হলেও বাকি ম্যাচগুলোর ভেন্যু এখনও ঠিক করা হয়নি।

জুন মাসের ২০ তারিখ প্রথম ম্যাচটি অনুষ্ঠিত হবে মার্সিটিজ বেনজ স্টেডিয়ামে। ৭১ হাজার দর্শক ধারণক্ষমতাসম্পন্ন এই স্টেডিয়ামটি বিশ্বের সুন্দর স্টেডিয়ামগুলোর মধ্যে অন্যতম। আমেরিকান সকার লিগের ক্লাব আটলান্টার হোম ভেন্যু এটি। যেখানে বর্তমান কোপা আমেরিকা চ্যাম্পিয়ন লিওনেল মেসি ইতোমধ্যে খেলেছেন।

জুলাইয়ের ১৪ তারিখ ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হবে মায়ামির হার্ড রক স্টেডিয়ামে। ৬৫ হাজার দর্শক ধারণক্ষমতাসম্পন্ন এই স্টেডিয়ামের সৌন্দর্যবর্ধনে সম্প্রতি বিনিয়োগ করা হয়েছে ৫০০ মিলিয়ন ডলারের মতো। এনএফল ক্লাব মায়ামি ডলফিনসের হোম ভেন্যু এটি।

error: Content is protected !!