হোম » খেলা » বঙ্গবন্ধু ফেন্সিং টুর্নামেন্টে ব্রোঞ্জপদক জয়ী বগুড়ার মিম

বঙ্গবন্ধু ফেন্সিং টুর্নামেন্টে ব্রোঞ্জপদক জয়ী বগুড়ার মিম

বগুড়া প্রতিনিধি : বঙ্গবন্ধু অষ্টম প্রেসিডেন্ট কাপ ফেন্সিং টুর্নামেন্ট ২০২৩ এ বাঙলা কলেজ ফেন্সিং ক্লাবের পক্ষ থেকে অংশ নিয়ে বগুড়া মেয়ে হিসেবে প্রথমবারের মত ব্রোঞ্জপদক জয় করেছেন বগুড়া জেলার সোনাতলা উপজেলার রানীর পাড়া গ্রামের মেয়ে সুমাইয়া আক্তার মিম।
১৫ নভেম্বর ২০২৩ থেকে ১৯ নভেম্বর ২০২৩ পর্যন্ত চারদিন ব্যাপী টুর্নামেন্টে অংশ নেয় বাংলাদেশ আনসার, মিরপুর ফেন্সিং ক্লাবসহ বেশ কয়েকটি ক্লাব।
পৃথিবীর সবচেয়ে পুরানো এই রাজকীয় খেলোয়াড় হিসাবে সাফ গেমস, এশিয়ান গেমস ও বিশ্ব অলিম্পিক গেমসে খেলার স্বপ্ন দেখেন বগুড়ার মেয়ে সুমাইয়া আক্তার মিম।
ঢাকার মিরপুরে শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে ১৫ নভেম্বর থেকে শুরু হয় বঙ্গবন্ধু অষ্টম প্রেসিডেন্ট কাপ ফেন্সিং টুর্নামেন্ট। এটি ১৯ নভেম্বর পুরস্কার বিতরণ অনুষ্ঠানের মাধ্যমে শেষ হয়।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন র. আ. ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি চেয়ারম্যান, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি, ন্যাশনাল ডিফেন্স কলেজের সাবেক কমান্ড্যান্ট এবং বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের সাবেক উপাচার্য লেফটেন্যান্ট জেনারেল (অব.) শেখ মামুন খালেদ, অতিরিক্ত মহাপরিদর্শক ও অ্যান্টি টেরোরিজম ইউনিট এসএম রুহুল আমিন ও জাতীয় ক্রীড়া পরিষদের সচিব পরিমল সিং।
আনসার-ভিডিপি সহ বেশকিছু ফেন্সিং স্কুলের ফেন্সাররা প্রতিযোগিতায় অংশ নেন।
error: Content is protected !!