হোম » খেলা » কুবিতে আন্তঃবিশ্ববিদ্যালয় কেইস কম্পিটিশন: চ্যাম্পিয়ন টিম ফ্ল্যামিঙ্গো

কুবিতে আন্তঃবিশ্ববিদ্যালয় কেইস কম্পিটিশন: চ্যাম্পিয়ন টিম ফ্ল্যামিঙ্গো

কুবি প্রতিনিধি: কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) এন্ট্রপ্রেনরশীপ এন্ড লিডারশীপ ডেভেলপমেন্ট ক্লাব (ইএলডিসি) কর্তৃক আয়োজিত প্রথম আন্তঃবিশ্ববিদ্যালয় কেইস কম্পিটিশন ‘বিজ-চ্যাম্প-সিজন ২০২৩’ এর চ্যাম্পিয়ন ‘টিম ফ্ল্যামিঙ্গো’। 

মঙ্গলবার (১০ই অক্টোবর) বেলা ৩ টায় বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের ভার্চুয়াল ক্লাসরুমে এন্ট্রপ্রেনরশীপ এন্ড লিডারশীপ ডেভেলপমেন্ট ক্লাব (ইএলডিসি) কর্তৃক আয়োজিত আন্তঃবিশ্ববিদ্যালয় কেইস কম্পিটিশন-এ সংগঠনটির পি আর এন্ড কমিউনিকেশন টিমের ডেপুটি ডিরেক্টর হুরে জান্নাত অর্নার সঞ্চালনায় সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয় এবং বিজয়ী টিমগুলোর নাম ঘোষণা করা হয়।

প্রতিযোগিতাটিতে চ্যাম্পিয়ন হয়েছে টিম ফ্ল্যামিঙ্গো এবং প্রথম রানার্স-আপ হয়েছে টিম ব্লিজরিগ এবং ২য় রানার্স-আপ টিম এক্সকেলিভার। তিন রাউন্ডের এই কেইস কম্পিটিশন প্রতিযোগিতায় ৭৫ টি অংশগ্রহণকারী দলের মধ্যে প্রথম রাউন্ডের জন্য নিবার্চিত হয় ৩৫টি দল এবং সর্বশেষ রাউন্ডে মোট ১০টি দল নিয়ে চূড়ান্ত পর্বটি অনুষ্ঠিত হলে ৩ দলকে বিজয়ী ঘোষণা করা হয়।

সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ এফ এম আবদুল মঈন বলেন, “শিক্ষার্থীদের স্বতঃস্ফূর্ত উদ্যোগে কুমিল্লা বিশ্ববিদ্যালয় এগিয়ে যাচ্ছে। বেশি কিছুদিন আগেও টেডেক্সের ইভেন্ট সম্পন্ন হয়েছে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে এবং সেখানে আমিও উপস্থিত ছিলাম। বিজচ্যাম্পের এই উদ্যোগও আমাকে বেশ মুগ্ধ করেছে। আমি আশাবাদী পরের বছর এই কক্ষটি শুধুমাত্র পরিপূর্ণই থাকবেনা, বরং শিক্ষার্থীদের উপচে পরা ভিড়ও থাকবে। কেননা আমি চাই আরও অনেক শিক্ষার্থী এইসব আয়োজনের অংশ হোক।”

সমাপনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনটির উপদেষ্টা গণিত বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোঃ আব্দুল্লাহ আল মাহবুব, ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক মোঃ জাহিদ হাসান, একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ সজীব রহমান এবং মার্কেটিং বিভাগের লেকচারার আবু ওবাইদা রাহিদ।

এছাড়াও, এই অনুষ্ঠানে কম্পিটিশনের ১০ টি দলের সদস্যরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে উপস্থিত প্রধান ও বিশেষ অতিথিরা বিজয়ী দল গুলোর হাতে পুরস্কার তুলে দেন। পাশাপাশি শেষ রাউন্ডের বেস্ট ১০ টি দলের সদস্যদেরকে সনদ প্রদান করেন।

উল্লেখ্য, গত ২১ শে সেপ্টেম্বর এই কম্পিটিশনের প্রথম রাউন্ড এবং চলতি মাসের ৬ তারিখ ফাইনাল রাউন্ড অনুষ্ঠিত হয়।

error: Content is protected !!