হোম » খেলা » যুক্তরাজ্য ইসলামি ব্যাংক ডিস্ট্রিক্ট কাপ ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন 

যুক্তরাজ্য ইসলামি ব্যাংক ডিস্ট্রিক্ট কাপ ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন 

চাটখিল প্রতিনিধি: ইসলামী ব্যাংক বাংলাদেশ ডিস্ট্রিক্ট কাপ-২০২৩ ক্রিকেট টুর্নামেন্ট যুক্তরাজ্য ভিত্তিক জমকালো আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হতে যাচ্ছে।
১২ সেপ্টেম্বর (মঙ্গলবার) উদ্বোধনী অনুষ্ঠান ও টুর্নামেন্টের উদ্বোধনী খেলা অনুষ্ঠিত হবে। যুক্তরাজ্যে অবস্থান করা জেলা ভিত্তিক এ বছর বাংলাদেশের ১০টি জেলার দল টুর্নামেন্টে অংশ গ্রহণে ৩ টি গ্রুপে ভাগ করা হয়েছে। এ দলে- সিলেট, হবিগঞ্জ, ব্রাহ্মণবাড়িয়া ও খুলনা। বি দলে- ঢাকা, চট্টগ্রাম ও কুমিল্লা। সি দলে- সুনামগঞ্জ, নোয়াখালী ও মৌলভীবাজার।
পূর্ব লন্ডনে সাম্প্রতিক সময়ে নোয়াখালী ওয়েল্ডারস দলে জার্সি উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এসেক্স কাউন্ট ক্রিকেট ডিরেক্টর মোহাম্মদ জাওয়ার আলী  ও খেলোয়াড় বৃন্দ।
পৃষ্ঠপোষকতা করছেন আহমেদ জামিল বাদল, টিপু সামসু উদ্দিন, রাহাত আমিন ও এ কে এম হান্নান। এবং নোয়াখালী ওয়েল্ডারস দলের নেতৃত্ব দিচ্ছেন আশরাফুল ইসলাম জনি।
আহমেদ জামিল বাদল ও আশরাফুল ইসলাম জনি দুজনই নোয়াখালী জেলার চাটখিল উপজেলার বিষ্ণুরামপুর ও সিংবাহুড়া গ্রামের কৃতি সন্তান। তারা অত্যন্ত সুনামের সাথে প্রতিবছর সামাজিক কাজের পাশাপাশি ক্রিকেটে টুর্নামেন্টের আয়োজন করে থাকেন।
error: Content is protected !!