হোম » অন্যান্য বিভাগ » কিশোরগঞ্জে ৪৮ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

কিশোরগঞ্জে ৪৮ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জের ভৈরব উপজেলায় ৪৮ কেজি গাঁজাসহ মো. বিল্লাল (১৯) ও সাইফুল ইসলাম সাগর (২৮) নামে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ।
সোমবার (১১ সেপ্টেম্বর) রাতে কিশোরগঞ্জ জেলা পুলিশের মিডিয়া সেল থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।গ্রেপ্তাররা হলেন- ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার ফুলতলী এলাকার জলফু মিয়ার ছেলে মো. বিল্লাল ও কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলার চন্ডিবের উত্তরপাড়া (মাগন হাজীর বাড়ি) এলাকার আক্তার হোসেনের ছেলে সাইফুল ইসলাম সাগর।
কিশোরগঞ্জ জেলা গোয়েন্দা শাখার (ডিবি) উপ-পরিদর্শক (এসআই-নিরস্ত্র) মো. নজরুল ইসলামের নেতৃত্বে ডিবি পুলিশ সদস্যরা এ অভিযানে অংশ নেন।কিশোরগঞ্জ জেলা পুলিশের মিডিয়া সেল জানায়, গোপন তথ্যের ভিত্তিতে সোমবার সকাল সাড়ে ৮টার দিকে ভৈরব উপজেলার নাটালের মোড়ে ঢাকা-সিলেট মহাসড়কের ওপর চেক পোস্ট বসিয়ে তল্লাশি অভিযান পরিচালনা করা হয়।
এ সময় একটি পিকআপভ্যান থেকে বিল্লাল ও সাইফুলকে (চালক) আটক করা হয়।পরে বিল্লালের দেখানো মতে পিকআপভ্যানের বডিতে একটি ত্রিপল দিয়ে আবৃত অবস্থায় থাকা মোট ৪৮ কেজি গাঁজা জব্দ করা হয়।ডিবি পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক মাদক ব্যবসায়ীরা তাদের এক সহযোগীর নাম জানিয়েছেন।এ ব্যাপারে গ্রেপ্তারকৃতদের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ভৈরব থানায় মামলা দায়ের করা হয়েছে বলেও জানানো হয়।
error: Content is protected !!