হোম » খেলা » বগুড়ায় নকআউট ভিত্তিক ক্যারাম টুর্নামেন্ট শুরু

বগুড়ায় নকআউট ভিত্তিক ক্যারাম টুর্নামেন্ট শুরু

এম এ রাশেদ,বগুড়া জেলা প্রতিনিধি: উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে বগুড়ায় নকআউট ভিত্তিক ক্যারাম টুর্নামেন্ট শুরু হয়েছে। 
গত মঙ্গলবার রাত ৯টার দিকে শহরের বিসিক ফুলবাড়ী এলাকায় এ টুর্নামেন্টের উদ্বোধন করা হয়। ‘মাদক-সন্ত্রাসকে না বলি’ এই স্লোগানে যুবসমাজ আয়োজিত এ টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি জেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক সাংগঠনিক সম্পাদক সাবেক ছাত্রনেতা শফিকুল ইসলাম শফিক।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, মাদকদ্রব্যের ছোবল থেকে এলাকার যুবকদের ফেরাতে খেলাধুলার কোন বিকল্প নেই, খেলাধুলা চলমান থাকলে যুবসমাজ কখনো মাদকদ্রব্যের প্রতি আকৃষ্ট হবে না।
তাই বেশি বেশি এমন খেলাধুলার আয়োজনে সকলকে এগিয়ে আসতে হবে। তিনি আরও বলেন, খেলাধুলায় প্রতিযোগিতা থাকবে, তবে সে প্রতিযোগিতা হবে সৌহাদর্যপূর্ণ ও ভ্রাতৃত্বসুলভ। শুধুমাত্র ক্যারাম খেলাতেই নয় যে কোন প্রতিযোগিতায় জয় পরাজয় মেনে নিয়ে একে অপরের পাশে থাকতে সকলের প্রতি আহবান জানান।
আয়োজক কমিটির সভাপতি মুনছুর আলীর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ব্যবসায়ী সুলতান মাহমুদ টাপ্পু, সিদ্দিকুর রহমান সিদ্দিক ও ফিরোজ আহমেদ। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শেখ খাঁন জাহান, মিরাজ হোসেন, আইনুল হাসান, কাইয়ুম রাব্বি, সাজিবুল হোসেন সজীব, সোলায়মান আলী, মিন্টু মিয়া, খোরশেদ আলম, রবিউল ইসলাম, আরিফুল ইসলাম বাবু, গোলাম রাব্বানী, রেজন আহমেদ, বিপুল শেখ, আল-আমিন, রমজান আলী, সীমান্ত ইসলাম, মোহাম্মদ আলী, রুম্মানসহ আয়োজক কমিটির সদস্যবৃন্দ।
উদ্বোধনী খেলায় রনি-ববির জুটিকে হারিয়ে বিজয়ী হন খাঁন জাহান-রেজনের জুটি। নকআউট ভিত্তিক এ ক্যারাম প্রতিযোগিতায় শহরের ১৬টি দল অংশগ্রহণ করে। আগামী ২২ সেপ্টেম্বর টুর্নামেন্টের সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হবে।।

Loading

error: Content is protected !!