হোম » খেলা » চিকিৎসা শেষে দেশে ফিরলেন তামিম

চিকিৎসা শেষে দেশে ফিরলেন তামিম

আওয়াজ অনলাইন: লন্ডনে চিকিৎসা শেষে দেশে ফিরেছেন ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। গণমাধ্যমের সাথে কথা না বলে হাত নেড়ে নীরবে বিমানবন্দর ছাড়েন এই বাঁ-হাতি ড্যাশিং ওপেনার।

সোমবার বিকেল ৫টা ৪০ মিনিটে দেশে ফিরেন তামিম।

দীর্ঘদিন ধরে পিঠের সমস্যায় ভুগছিলেন তামিম। এজন্য জাতীয় দলের হয়ে বেশ কয়েকটি সিরিজও মিস করেন তিনি। পিঠের তীব্র ব্যাথার চিকিৎসা করাতেই লন্ডন যান তামিম। সেখানে মেরুদন্ড বিশেষজ্ঞের কাছে চিকিৎসা নিয়েছেন তিনি। তার মূল সমস্যা মেরুদণ্ডের কোমরের দিকের অংশে।

লন্ডনে পরীক্ষা-নিরীক্ষার পর চিকিৎসকরা সিদ্ধান্ত নেন তামিমের মেরুদণ্ডের লাম্বার ফোর ও লাম্বার ফাইভের সংযুক্ত ডিস্কে দুটি ইনজেকশন দেয়া হবে। গত বৃহস্পতিবার প্রথম ইনজেকশন নেন তামিম। আর গত শুক্রবার নিয়েছেন দ্বিতীয় ইনজেকশন।

দেশে ফিরে বিশ্রামে থাকবেন তামিম। দু’সপ্তাহ পর অনুশীলনে ফিরবেন তিনি। কিন্তু আবারও যদি ব্যাথা অনুভব করেন তামিম, তাহলে আরও একটি ইনজেকশনের প্রয়োজন হবে তার।

এই ইনজুরির জন্য অস্ত্রোপচার করানোর সুযোগ ছিলো তামিমের। কিন্তু পুরোপুরি সুস্থ হতে তিন থেকে চার মাস সময় লাগবে। কিন্তু এশিয়া কাপ ও বিশ্বকাপের মত দুটি টুর্নামেন্টের আগে অস্ত্রোপচারের ঝুঁকি নেননি তামিম।

এদিকে, আসন্ন এশিয়া কাপের জন্য সোমবার থেকে বাংলাদেশের ফিটনেস ক্যাম্প শুরু হয়েছে। আগামী ৮ আগস্ট থেকে শুরু হবে স্কিল ক্যাম্প।

Loading

error: Content is protected !!