হোম » খেলা » এমবাপ্পের পরবর্তী গন্তব্য …

এমবাপ্পের পরবর্তী গন্তব্য …

আওয়াজ অনলাইন: পিএসজিতে দ্বিতীয় সারির দলের সাথে অনুশীলন করছে দলের সেরা তারকা কিলিয়ান এমবাপ্পে। প্যারিসে এমবাপ্পের ভবিষ্যত নিয়ে দোটানা শুরু হয় গ্রীষ্মকালিন দলবদলের শুরু থেকে। দলের প্রাক-মৌসুমে এশিয়া সফরেও তাকে রাখেনি ফরাসি চ্যাম্পিয়ন পিএসজি। এদিকে, এমবাপ্পের রিয়ালে যাওয়ার গুঞ্জন থামায় সুযোগ নিচ্ছে সৌদি ক্লাব আল হিলাল। তার সাথে চুক্তি করতে প্যারিসে আসছে সৌদির প্রতিনিধি দল। 

দুই মৌসুম আগেও এক সুতোয় বাধা ছিল পিএসজি-এমবাপ্পে সম্পর্ক। তবে দিন বাড়ার সাথে সাথে চিড় ধরতে থাকে তাদের সম্পর্কে। গত মৌসুম থেকেই এমবাপ্পের সাথে নতুন চুক্তি করতে চেয়েও পারেনি ফরাসিরা।

এবারের দলবদলে পিএসজি ছাড়ার কথা আনুষ্ঠানিকভাবে জানিয়েছেন এপবাপ্পে। পরবর্তী গন্তব্য হিসেবে স্বপ্নের রিয়াল মাদ্রিদের জার্সি গায়ে জড়াতে মুখিয়ে আছেন তিনি। তবে চুক্তির মেয়াদ শেষ হওয়ার আগে তাকে ছাড়তে নারাজ ফরাসিরা, ঝামেলার শুরু হয় সেখান থেকেই।

দশ বছরের জন্য এমবাপ্পেকে দলে নেয়ার প্রস্তাব দিয়েছিল ফরাসিরা। তবে সে প্রস্তাবে সরাসরি না করে দিয়েছেন তিনি। এমন রেষারেষিতে এমবাপ্পেকে দলের সাথে প্রাক-মৌসুমে এশিয়া সফরে দলের সাথে রাখেনি ফরাসিরা।

তাদের এই রেষারেষির সুযোগ নিতে চায় সৌদি ক্লাব আল হিলাল। কিলিয়ান এমবাপ্পেকে দলে নিতে ৩০০ মিলিয়ন ইউরোর চোখ কপালে তোলার মতো প্রস্তাব দিয়েছে ক্লাবটি। তবে এই প্রস্তাব রিতিমতো হাস্যকর মনে করছেন এমবাপ্পে।

ব্রিটিশ গণমাধ্যম ডেইলি মেইলের তথ্য মতে, পিএসজির বেঞ্চে বসে পুরো মৌসুম কাটালেও সৌদিতে যেতে চাননা ফরাসি নাম্বার টেন।

Loading

error: Content is protected !!