হোম » খেলা » প্রথমার্ধে রাকিবের গোলে সমতায় বাংলাদেশ

প্রথমার্ধে রাকিবের গোলে সমতায় বাংলাদেশ

আওয়াজ অনলাইন: ৪৫ মিনিটে বাম প্রান্ত থেকে দারুণ এক ক্রস করেছেন রাকিব হোসেন। কোনোমতে লাফিয়ে বলটা বাঁচান মালদ্বীপের গোলরক্ষক হোসেন শরীফ। কিন্তু, এর আগে ৪২ মিনিটে রাকিবের করা দারুণ হেডারটা বাঁচাতে পারেননি মালদ্বীপের গোলরক্ষক। রাকিবের গোলে ম্যাচে সমতায় ফেরে এক গোলে পিছিয়ে থাকা বাংলাদেশ। ১-১ গোলের সমতা নিয়ে বিরতিতে যায় বাংলাদেশ ও মালদ্বীপ।

বেঙ্গালুরুর শ্রী কান্তিরাভা স্টেডিয়ামে সাফ চ্যাম্পিয়নশিপ ২০২৩ এর ‘বি’ গ্রুপের দ্বিতীয় ম্যাচে আজ রোববার (২৫ জুন) মালদ্বীপের মুখোমুখি হয়েছে বাংলাদেশ। প্রথম ম্যাচে লেবাননের কাছ হার দিয়ে আসর শুরু করা বাংলাদেশ আজ শুরু থেকেই সাবধানি। নিজেদের দখলে বল রেখে মধ্যমাঠ নিয়ন্ত্রণে নিয়ে খেলেছে বাংলাদেশ। তবে, স্রোতের বিপরীতে গোল খেয়ে বসে বাংলাদেশ।

১৮ মিনিটে ডি বক্সের বাইরে থেকে শট করেন মালদ্বীপের হামজা মোহাম্মদ। অকস্মাৎ আসা শট ঠেকানোর উপায় ছিল না বাংলাদেশ গোলরক্ষক আনিসুর রহমান জিকোর। প্রথমার্ধে বাংলাদেশের গোলমুখে এটিই মালদ্বীপের একমাত্র শট।

গোল খেয়েও ম্যাচ নিজেদের নিয়ন্ত্রণেই রাখে বাংলাদেশ। একের পর চেষ্টা চালিয়ে যেতে থাকে। অবশেষে গোলের দেখা মেলে ৪২ মিনিটে। রাকিবের হেডারে সমতায় ফেরে বাংলাদেশ। উজ্জীবিত বাংলাদেশ এরপর আরও গোটা দুয়েক শট করলেও গোল হয়নি।

Loading

error: Content is protected !!